ঢাকা     শুক্রবার   ৩১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৭ ১৪৩১

যাদুকাটা নদীর পাড়ে বালির নিচে মিলল শিশুর মরদেহ

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৬, ১৮ এপ্রিল ২০২৪  
যাদুকাটা নদীর পাড়ে বালির নিচে মিলল শিশুর মরদেহ

সুনামগঞ্জে তাহিরপুর উপজেলায় নিখোঁজের একদিন পর যাদুকাটা নদীর তীরে বালিচাপা দেওয়া অবস্থায় সাকিবুল ইসলাম (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) তাহিরপুর উপজেলায় জাদুকাটা নদীর তীর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। সাকিবুল ইসলাম উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের মোদেরগাঁও গ্রামের আব্দুর রহিমের ছেলে। শিশুটি প্রথম শ্রেণির ছাত্র ছিল।

বুধবার (১৭ এপ্রিল) সকালে সাকিবুল স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে স্কুল ছুটি শেষে ছেলে বাড়িতে না আসলে পরিবারের লোকজন ছেলের স্কুলসহ বিকেল থেকে রাতভর সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করে। ছেলেকে না পেয়ে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে ছেলের নিখোঁজের মাইকিং করায় পরিবারের লোকজন।

মাইকিংয়ের কিছু সময় পরেই যাদুকাটা নদীতে কাজ করতে আসা শ্রমিকরা নদীর তীরে বালুর নিচে শিশুটির একটি পা ও একটি হাত বালুর উপরে সামান্য দেখতে পায়।

খবর পেয়ে পরিবারের লোকজন দ্রুত যাদুকাটা নদীর তীরে পুলিশকে নিয়ে যায়। পরে ঘটনাস্থলের বালুর নিচ থেকে সাকিবুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, আমরা শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পর সঠিক খবর জানানো যাবে।

তিনি আরও বলেন, এখনো পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি, পরিবারের লোকজনের অভিযোগ সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

মনোয়ার/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়