ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

গাজীপুরে পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৭, ২১ এপ্রিল ২০২৪  
গাজীপুরে পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত মো. মোফাজ্জল হোসেন।

মাদক ব্যবসার দ্বন্দ্বে গাজীপুরের শ্রীপুরে পোশাক শ্রমিক আব্দুল লতিফ হত্যা মামলার প্রধান আসামি মো. মোফাজ্জল হোসেনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‍্যাব।

রোববার (২১ এপ্রিল) বিকেলে এক সংবাদ সম্মেলনে র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান এ তথ্য জানান। এর আগে একইদিন ভোরে র‍্যাব–১ ও ১৩ যৌথ অভিযান পরিচালনা করে ঠাকুরগাঁওয়ের হরিপুর থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মো. মোফাজ্জল হোসেন গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের (কড়ইতলা) এলাকার সরাফত আলীর ছেলে। নিহত পোশাক শ্রমিক আব্দুল লতিফ একই গ্রামের আব্দুল খালেকের ছেলে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান বলেন, ঘটনার পরপরই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে আসামিদের গ্রেপ্তারের জন্য র‍্যাব-১ বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। পরে র‍্যাব খবর পায় যে, লতিফ হত্যার প্রধান আসামি মোফাজ্জল হোসেন ঠাকুরগাঁও জেলার হরিপুর থানাধীন টেংরিয়া এলাকায় আত্মগোপনে রয়েছেন।

এরপর র‍্যাব-১ ও ১৩ দিনাজপুরের আভিযানিক দল হরিপুর উপজেলার টেংরিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা মোফাজ্জল হোসেন স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে গত ১৮ এপ্রিল রাতে দাওয়াতের কথা বলে নিহত লতিফকে মোবাইলে ফোন করে শ্রীপুর বহেরারচালা এলাকায় শিরিনের বাড়িতে ডেকে আনে তার বন্ধু মোফাজ্জল হোসেন। পরে খাওয়া-দাওয়া শেষে বাড়ির বাইরে বের হলে মোফাজ্জল আব্দুল লতিফকে বাঁশ দিয়ে এলোপাতাড়ি মারধর করে। একপর্যায়ে তার মাথায় আঘাত লাগলে সে মাটিতে পড়ে যায়। পরে লতিফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রফিক/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়