ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

উপজেলা পরিষদ নির্বাচন

কুষ্টিয়ায় ৪৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল 

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ২১ এপ্রিল ২০২৪  
কুষ্টিয়ায় ৪৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল 

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে কুষ্টিয়ার ৪ উপজেলায় ৪৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অনলাইনে কুষ্টিয়া সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মুহাম্মদ আবু আনছারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

এরমধ্যে চেয়ারম্যান পদে ১০ জন, ভাইস চেয়ারম্যান পদে ২১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থী রয়েছেন।

জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে বুলবুল আহমেদ চৌধুরী, মো. আনিসুর রহমান ও মো. হাসানুল আসকার। ভাইস চেয়ারম্যান পদে মো. কামরুজ্জামান, মো. জাহেরুল ইসলাম ও বর্তমান ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আয়েশা খাতুন, মোছা. রেবেকা খাতুন, মোছা. ইকফাত আরা জলি, মোছা. ফারজিয়ানা খাতুন, মোছা. মারুফা ইয়াসমিন ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সোনালী খাতুন।

এ ছাড়া মিরপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন, ভেড়ামারা উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং কুমারখালী উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

দাখিল করা মনোনয়নপত্র বাছাই ২৩ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭-২৯ এপ্রিল, প্রত্যাহার ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে এবং ভোট গ্রহণ করা হবে ২১ মে।

কাঞ্চন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়