ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

কুমিল্লার ডোবা থেকে কঙ্কাল উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৩, ২২ এপ্রিল ২০২৪   আপডেট: ২০:২৩, ২২ এপ্রিল ২০২৪
কুমিল্লার ডোবা থেকে কঙ্কাল উদ্ধার

কুমিল্লার দেবিদ্বারে এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছি পুলিশ। সোমবার (২২ এপ্রিল) উপজেলার ধামতি ইউনিয়নের দৈয়ারা গ্রামের ডোবা থেকে কঙ্কালটি উদ্ধার হয়। মারা যাওয়া ব্যক্তির পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (২২ এপ্রিল) সকাল ১১টার দিকে কয়েকজন দৈয়ারা গ্রামের একটি ডোবায় কঙ্কাল দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ এসে কঙ্কালটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

কুমিল্লার দেবিদ্বার থানার উপপরিদর্শক (এসআই) মো. মোক্তার হোসেন মল্লিক জানান, সকালে স্থানীয় বাসিন্দারা ডোবায় একটি কুকুরকে কঙ্কাল টানাটানি করতে দেখেন। তারা কুকুরটি তাড়িয়ে দিয়ে পুলিশে খবর দেন। পুলিশ এসে কঙ্কালটি উদ্ধার করে। কঙ্কালটির পরণে জিনস প্যান্ট রয়েছে। ধারণা করা হচ্ছে, এটি কোনো পুরুষের কঙ্কাল। মাথা থেকে কোমর পর্যন্ত শুধু হাড় আছে। 

পরিচয় শনাক্তের বিষয়ে এই কর্মকর্তা বলেন, এখনো মারা যাওয়া ব্যক্তির পরিচয় শনাক্ত হয়নি। মৃত্যুর কারণও জানা যায়নি। পরিচয় শনাক্ত করা কঠিন হবে। কারণ প্রায় মাসখানেক বা তার বেশি সময় ধরে পড়ে থাকায় হাত-পায়ের কোথাও মাংস নেই। আঙুলের ছাপ নেওয়ার কোনো উপায় নেই। আমরা কঙ্কালটি কুমিল্লা মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছি। এই বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

রুবেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়