ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

ফেনীর এক উপজেলায় ভোট ছাড়াই জয়ী হচ্ছেন সব প্রার্থী

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৬, ২২ এপ্রিল ২০২৪  
ফেনীর এক উপজেলায় ভোট ছাড়াই জয়ী হচ্ছেন সব প্রার্থী

ফেনীর পরশুরাম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট ছাড়াই জয়ী হতে যাচ্ছেন সবাই। সোমবার (২২ এপ্রিল) এই উপজেলায় চেয়ারম্যান পদে দুই জন, ভাইস চেয়ারম্যান পদে তিন জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে একজন মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। ফলে এই তিন পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে যাচ্ছেন। 

এছাড়া, ফুলগাজী উপজেলায় নারী ভাইস চেয়ারম্যান পদে একজন মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। ফলে এখানে বিনা ভোটে নির্বাচিত হতে যাচ্ছেন অপর নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী। রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম এতথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, পরশুরাম উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী সব প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মজুমদার, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম সফিকুল হোসেন মহিম এবং নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন নাহার পাপিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। আজ বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে ইকরামুল করিম মজুমদার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবদুর রসুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম রিটু এবং নারী ভাইস চেয়ারম্যান পদে নিলুফা ইয়াসমিন মজুমদার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

ফুলগাজী উপজেলায় নারী ভাইস চেয়ারম্যান পদে মঞ্জুরা আজিজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। এই উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার এবং হুমায়ুন কবির। নারী ভাইস চেয়ারম্যান পদে মাহাফুজা আক্তার এবং সাজেদা আক্তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

ফুলগাজীতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারুন মজুমদার ও জাফর উল্ল্যাহ মজুমদার। ভাইস চেয়ারম্যান পদে মাহাবুবুল হক কালা, অনিল বনিক, আবদুর রহিম পাটোয়ারী ও সাইফুদ্দিন মজুমদার প্রতিদ্বন্দ্বিতা করবেন। 

প্রসঙ্গত, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল। ভোট গ্রহণ হবে ৮ মে। ফুলগাজীতে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫ হাজার ৬৭১ জন। পরশুরাম উপজেলায় ভোটার ৯০ হাজার ৪২১ জন।

সাহাব/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়