ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

দলের নির্দেশ অমান্য

উপজেলা নির্বাচনে প্রার্থী হলেন সংসদ সদস্যের পুত্রবধূ

ঠাকুরগাঁও প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫০, ২২ এপ্রিল ২০২৪   আপডেট: ০৮:২৬, ২৩ এপ্রিল ২০২৪
উপজেলা নির্বাচনে প্রার্থী হলেন সংসদ সদস্যের পুত্রবধূ

প্রিয়া আগরওয়ালা।

প্রধানমন্ত্রীর কঠোর নির্দেশনা উপক্ষো করে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে মনোনয়নপত্র দাখিল করেছেন ঠাকুরগাঁওয়ের সংরক্ষিত নারী আসনের এমপি দ্রৌপদী দেবী আগরওয়ালার পুত্রবধূ প্রিয়া আগরওয়ালা।

রোববার (২২ এপ্রিল) অনলাইনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন তি‌নি। প্রিয়া আগরওয়ালা জেলা মহিলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। তার স্বামী রাজীব পোদ্দার জেলা যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। অপরদি‌কে তার মা সংরক্ষিত নারী আসনের এমপি দ্রৌপদী দেবী আগরওয়ালা জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। তার মেয়ের জামাতা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা।

দলীয় সিদ্ধা‌ন্তের বাইরে গি‌য়ে প্রার্থী হওয়ার বিষ‌য়ে জান‌তে চাইলে প্রিয়া আগরওয়ালার স্বামী রাজীব পোদ্দার  ব‌লেন, স্ত্রী‌কে নি‌য়ে ২০২০ সা‌লে বা‌ড়ি থে‌কে বের হ‌য়ে‌ছি। এখন আমরা আর একই বা‌ড়ি‌তে থা‌কি না।  তাছাড়া মা সংসদ সদস‌্য হলেও আমা‌দের নির্বাচ‌নের বিষয়ে ‌কোন ধর‌নের সহ‌যো‌গিতা ক‌রছেন না।

এ বিষ‌য়ে সংরক্ষিত নারী আসনের এমপি দ্রৌপদী দেবী আগরওয়ালা ব‌লেন, আমার বাড়িতে ছে‌লে ও তার স্ত্রী থা‌কে না। নির্বাচন থে‌কে স‌রে দাঁড়াতে ‌বি‌ভিন্ন লোক‌ দি‌য়ে ছে‌লে ও তার স্ত্রী‌কে ব‌লে‌ছি। কিন্তু তারা আমার কথাও শু‌নছে না।

এদি‌কে প্রধানমন্ত্রীর কঠোর নিদের্শনা না মানায় দলীয় নেতাকর্মীদের মধ্যেও ক্ষোভের সঞ্চার হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলা মহিলা আওয়ামী লীগের এক নেত্রী বলেন, সংসদ সদস্য দ্রৌপদী দেবী আগরওয়ালা পুত্রবধূ‌কে নির্বাচিত করতে উঠে প‌ড়ে লে‌গে‌ছে। এ জন‌্য তি‌নি সদর উপ‌জেলার সব নারী নেতৃবৃন্দকে একত্রিত করে পুত্রবধূ প্রিয়ার পক্ষে সমর্থন দি‌য়ে‌ এক‌টি কাগ‌জে স্বাক্ষর করতে নির্দেশ দেন। এই সমর্থনের কাগজ দলীয় হাইকমান্ডের কাছে পাঠাবেন বলে জানা গে‌ছে।

জেলা যুব মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক মাশহুরা বেগম হুরা ব‌লেন, দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে প্রার্থী হলে দ‌লের চেইন অব কমান্ড ভেঙে প‌ড়ে। সাংসদের পুত্রবধূ প্রার্থী হওয়াটা দলীয় নীতি বিরোধী।

হিমেল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়