ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

উপজেলা নির্বাচন: রাজশাহীতে দ্বিতীয় ধাপের সব মনোনয়নপত্র বৈধ

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ২৩ এপ্রিল ২০২৪  
উপজেলা নির্বাচন: রাজশাহীতে দ্বিতীয় ধাপের সব মনোনয়নপত্র বৈধ

মনোনয়নপত্র বাছাইয়ের বৈধ ঘোষণা করে রিটার্নিং কর্মকর্তা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ২১ মে রাজশাহীর পুঠিয়া, দুর্গাপুর ও বাগমারা উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোট ৩১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই-বাছাইয়ের পর সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা ১২টায় রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন। একইদিন প্রথম ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া রাজশাহীর গোদাগাড়ী ও তানোর উপজেলা নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়। আগামী ৮ মে প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে। 

দ্বিতীয় ধাপে বৈধ চেয়ারম্যান প্রার্থী হিসেবে রয়েছেন, দুর্গাপুর উপজেলায় বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, মো. শরিফুজ্জামান ও আব্দুল মজিদ। পুঠিয়া উপজেলায় বর্তমান চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, মখলেসুর রহমান, আব্দুস সামাদ ও আহসান উল হক মাসুদ। এছাড়া বাগমারা উপজেলায় জাকিরুল ইসলাম, আব্দুর রাজ্জাক সরকার ও নাছিমা আক্তার।

নির্বাচনের তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২ মে। প্রচার-প্রচারণা শেষে আগামী ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

কেয়া/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়