ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

বগুড়ায় তিন উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ২৩ এপ্রিল ২০২৪  
বগুড়ায় তিন উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

বগুড়ার তিন উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান।

প্রথম ধাপে বগুড়ার তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

সারিয়াকান্দি, সোনাতলা ও গাবতলী উপজেলার ৩৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান।

গাবতলী উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জনের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। এ উপজেলায় চেয়ারম্যান পদে কৃষিবিদ অরুণ কান্তি রায় সিটন পেয়েছেন ঘোড়া প্রতীক, বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন আনারস প্রতীক, আতাউর রহমান হেলিকপ্টার প্রতীক ও মো. সাহানুর ইসলাম সাকিল পেয়েছেন মোটরসাইকেল প্রতীক। ভাইস চেয়ারম্যান পদে আব্দুল মজিদ তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন। বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম মুক্তা পেয়েছেন মাইক প্রতীক, আহসান হাবীব উড়োজাহাজ ও দেলোয়ার হোসেন তালা প্রতীক। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজমা আক্তার পেয়েছেন সেলাই মেশিন, পাপিয়া বেগম ফুটবল, ফেরদৌসী বেগম হাঁস, রোকসেনা আকতার বৈদ্যুতিক বাল্ব ও শামিমা আকতার কলস।

সারিয়াকান্দি উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জনের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। চেয়ারম্যান পদে আব্দুস সালাম পেয়েছেন মোটরসাইকেল প্রতীক, আশিক আহম্মেদ হেলিকপ্টার, বর্তমান চেয়ারম্যান রেজাউল করিম মন্টু কাপ পিরিচ, শাহজাহান আলী ঘোড়া ও মোহাম্মদ সাখাওয়াত হোসেন আনারস। ভাইস চেয়ারম্যান পদে আয়েন উদ্দিন পেয়েছেন টিয়া পাখি প্রতীক, ইউনুছ আলী তালা, তোফাজ্জল হোসেন মাইক, রাকিবুল হাসান উড়োজাহাজ, লিখন মিয়া টিউবওয়েল, সাইফুজ্জামান চশমা ও সাখাওয়াত হোসেন ছকো বাল্ব। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. কুলছুমা পারভীন পেয়েছেন প্রজাপতি ও মোছা. শাহিনুর বেগম ফুটবল প্রতীক।

সোনাতলা উপজেলায় চেয়ারম্যান পদে ২ জনের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। দুই জনের মধ্যে মো. জাকির হোসেন পেয়েছেন মোটরসাইকেল ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটন আনারস প্রতীক। ভাইস চেয়ারম্যান পদে এনামুল হক মন্ডল তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন। মো. ফিদা হাসান পেয়েছেন তালা প্রতীক। এ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে কুহেলী চক্রবর্ত্তী পেয়েছেন হাঁস প্রতীক, মোছা. ইশারাত আকতার কলস, মোছা. ওয়াছিয়া বেগম সেলাই মেশিন ও মোছা. জান্নাতুল ফেরদৌসী ফুটবল প্রতীক।

এনাম/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়