ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

বগুড়ায় শাসন করার সময় ছুরির আঘা‌তে মেয়ের মৃত্যু, বাবা আটক

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৮, ২৩ এপ্রিল ২০২৪  
বগুড়ায় শাসন করার সময় ছুরির আঘা‌তে মেয়ের মৃত্যু, বাবা আটক

বগুড়ার কাহালু‌তে পড়া‌লেখা ঠিকমতো না করায় মেয়েকে শাস‌ন করছিলেন বাবা। এক পর্যায়ে বাবা তার ব্যাগ দিয়ে মেয়েকে আঘাত করেন। এসময় ব্যাগে থাকা  ছুরি মেয়ে রা‌হাম‌নির (৬) পেটে ঢুকে যায়। গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়া হলে রাহামনিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে উপজেলার সাঘাটিয়া গ্রামে ঘটনা‌টি ঘ‌টে‌। পু‌লিশ শিশুটির বাবা আব্দুর রহিমকে (৪০) আটক ক‌রেছে।  নিহত রাহাম‌নি ফাজিল ডিগ্রি মাদরাসার ইবতেদায়ী শাখার প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। 

পুলিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, আব্দুর রহিম পুকুর নেট দিয়ে ঘিরে দেওয়ার কাজ করেন। এ জন্য তি‌নি তার ব্যাগে একটি ধারালো ছুরি রাখেন। আজ মঙ্গলবার সকালে পড়ালেখা না করার কারণে আব্দুর রহিম তার মেয়ে রাহামনিকে শাসন করছি‌লেন। এক পর্যা‌য়ে র‌হিম তার ব্যাগ দিয়ে রাহাম‌নি‌কে আঘাত ক‌রেন। এ সময় ব্যাগে থাকা ধারা‌লো ছুরি রাহাম‌নির পে‌টে ঢু‌কে যায়। দ্রুত চিকিৎসার জন্য রাহামনিকে প্রথ‌মে কাহালু উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে এবং প‌রে বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চি‌কিৎসক রাহামনিকে মৃত ঘোষণা ক‌রেন। 

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) সে‌লিম রেজা ব‌লেন, মারা যাওয়া শিশুর বাবা‌কে আটক ক‌রে থানায় আনা হ‌য়ে‌ছে। প্রাথ‌মিকভা‌বে আমরা ঘটনার সত্যতা পে‌য়ে‌ছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

এনাম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়