ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

পঞ্চগড়ে ট্রাক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৮, ২৪ এপ্রিল ২০২৪  
পঞ্চগড়ে ট্রাক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নুরজাহান বেগম (৬০) ও জাহিদ ইসলাম (২৫) নামের দুই জন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো চার জন। এদের মধ্যে তিন জনকে রংপুর মেডিক্যাল কলেজ এবং একজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার কাঠালতলী খাটোপাড়া স্থানের বোদা-দেবীগঞ্জ মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। বোদা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। 

মারা যাওয়া নুরজাহান বোদা পৌরসভার সদ্দার পাড়া গ্রামের সাফিরের স্ত্রী এবং জাহিদ ইসলাম একই উপজেলার মাজগ্রাম এলাকার মানিক ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বোদা বাজার থেকে একটি ট্রাক্টর চালকসহ পাঁচ জনকে নিয়ে সাঁকোয়া বাজারের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে ট্রাক্টরটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাক্টরের সহকারী জাহিদ এবং সড়কের পাশে বসে থাকা অবস্থায় নূরজাহান নামের নারী মারা যান। গুরুতর আহত হন চারজন। পরে ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশের সহযোগিতায় আহতদের বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তিন জনকে রংপুর মেডিক্যাল ও একজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

নাঈম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়