ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

দাফনের ১৫ দিন পর কবর থেকে তোলা হলো ব্যাংক কর্মকর্তা লাশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ২৪ এপ্রিল ২০২৪   আপডেট: ২২:২৩, ২৪ এপ্রিল ২০২৪
দাফনের ১৫ দিন পর কবর থেকে তোলা হলো ব্যাংক কর্মকর্তা লাশ

চট্টগ্রামের মিরসরাইয়ে আদালতের নির্দেশে দাফনের ১৫ দিন পর কবর থেকে তোলা হয়েছে আজম খান (৪৬) নামে এক ব্যাংক কর্মকর্তার লাশ। পরে তা ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে মিরসরাই এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনারের (ভূমি) উপস্থিতিতে লাশ উত্তোলন করে পুলিশ। এ সময় মামলার বাদী আজম খানের ছোট বোন নার্গিস আক্তার ও স্বজনেরা উপস্থিত ছিলেন।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক ঝগড়া ও মারামারির ঘটনায় আজম খান ও তার স্ত্রী আহত হন। পরে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ঘটনার দুদিন পর গত ৯ এপ্রিল মৃত্যু হয় ব্যাংক এশিয়া ফেনীর ব্রাঞ্চ ম্যানেজার আজম খানের।

হাসপাতাল থেকে আজম খানের মৃত্যু হৃদরোগে বলা হলেও নিহতের বোন নার্গিস আক্তার সেটিকে চ্যালেঞ্জ করে স্ত্রী কামরুন নাহার (৩৬), স্ত্রীর বড় বোন লুৎফর নাহার (৩৯), বড় বোনের ছেলে তানভীর (৩১) ও স্ত্রীর ভাই ফারুকসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। সেই মামলায় আজম খানের স্ত্রী কামরুন নাহারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. মাসুদ খান বলেন, আদালতের নির্দেশ পেয়ে বুধবার দুপুরে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের সামনে আমরা ব্যাংক কর্মকর্তা আজম খানের লাশ কবর থেকে তুলে সুরতহাল প্রতিবেদন তৈরি করেছি। এরপর লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়