ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

রাজস্ব কর্মচারীর হত্যার হুমকিতে জিডি করলেন গণমাধ্যমকর্মী

শরীয়তপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ২৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:০০, ২৫ এপ্রিল ২০২৪
রাজস্ব কর্মচারীর হত্যার হুমকিতে জিডি করলেন গণমাধ্যমকর্মী

মহিউদ্দিন খোকা ও শাকিল আহম্মেদ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় হত্যার হুমকি পেয়ে ঢাকা কর অঞ্চলের চতুর্থ শ্রেণির এক কর্মচারীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন একজন গণমাধ্যমকর্মী। 

বুধবার (২৪ এপ্রিল) শাকিল আহম্মেদ নামের এই গণমাধ্যমকর্মী জীবনের নিরাপত্তা চেয়ে সখিপুর থানায় এই সাধারণ ডায়েরি করেন। তিনি দৈনিক যুগান্তরের ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধি। 

অভিযুক্ত ঢাকা কর অঞ্চল-৭ এর চতুর্থ শ্রেণির কর্মচারীর নাম মহিউদ্দিন খোকা। তিনি সখিপুর থানার রাড়ীকান্দি এলাকার মতিউর রহমান সরদারের ছেলে। তিনি সখিপুর ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চেয়েছিলেন। 

থানা ও ভুক্তভোগী গণমাধ্যমকর্মী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে শাকিল আহম্মেদ  তার ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দেন। এই স্ট্যাটাসটিতে মহিউদ্দিন খোকা ক্ষুব্ধ হন। স্ট্যাটাসটি তাকে উদ্দেশ্য করে দেওয়া হয়েছে দাবী করে শাকিলের মুঠোফোনে কল করে প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে তিনি ভয়-ভীতি প্রদর্শন ও হত্যার হুমকি দেন। যা শাকিল আহম্মেদ গোপনে রেকর্ড করে রাখেন। পরে বুধবার নিজের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

শাকিল আহম্মেদ বলেন, আমি মূলত কোনো ব্যক্তিকে ইঙ্গিত করে স্ট্যাটাস দেইনি। মহিউদ্দিন খোকা নামের ওই ব্যক্তি মনে করেছে তাকে নিয়ে এ স্ট্যাটাস দেয়া হয়েছে। এরপরই উনি গালিগালাজ করে এবং হত্যার হুমকি দেয়। আমি এই ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছি। তাছাড়া মহিউদ্দিন খোকা একজন মাদকাসক্ত লোক, আমি তার বিচার দাবি করছি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মহিউদ্দিন খোকা বলেন, শাকিল ফেসবুকে যা লেখছে তা সাংবাদিকের ভাষা না। তাছাড়া আমার বিষয়ে জানার কিছু নেই। আপানারা নিউজ করে দেন। এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না। 

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে উল্লেখ করে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন শাকিল। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

আকাশ/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়