ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণ, আহত ৩

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪০, ৫ মে ২০২৪  
নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণ, আহত ৩

ফাইল ফটো

মিয়ানমার সীমান্তে অবৈধভাবে গরু আনতে গিয়ে মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি আহত হয়েছেন। এদের মধ্যে একজনের দুই পা শরীর থেকে বিছিন্ন হয়ে গেছে। রোববার (৫ মে) দুপুরে বান্দরবানে নাইক্ষ্যংছড়ি উপজেলার ফুলতলী সীমান্তের ৪৭ নম্বর পিলারের কাছে ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- কক্সবাজার রামু উপজেলার গর্জনিয়া কচ্ছপিয়া ইউনিয়নের মৌলভীকাটা এলাকার রশিদ আহমেদের ছেলে মফিজ আহমেদ (৩৫), রহিম আহমেদ (২৮) এবং একই এলাকার জাফর চৌকিদারের ছেলে মোহাম্মদ আব্দুল্লাহ (৩০)। 

স্থানীয়রা জানান, নাইক্ষ্যংছড়ি সীমান্তে অবৈধভাবে গরু আনতে গিয়ে স্থলমাইন বিস্ফোরণে তিন জন আহত হয়েছেন। এদের এক জনের দুই পা এবং অন্য জনের এক পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। দুই পা বিচ্ছিন্ন হওয়া ব্যক্তির নাম মোহাম্মদ আব্দুল্লাহ। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান নুরুল আফসার ইমন বলেন, আহতদের উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের দুই পা বিছিন্ন হয়ে গেছে।

নাইক্ষ্যংছড়ি থানার পরিদর্শক (ওসি) মো. আব্দুল মান্নান বলেন, মাইন বিস্ফোরণে আহতের বিষয়টি শুনেছি। যেহেতু, সীমান্তের বিষয় বিজিবি থেকে অফিসিয়ালি এখনো কোনো তথ্য পায়নি। তাই কিছু বলা যাচ্ছে না। 

বান্দরবান জেলা পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, মিয়ানমারের অভ্যন্তরে মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

চাইমং/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়