ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

তিন চা বাগানের কর্মচারীদের বেতন পরিশোধের দাবি

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪০, ৭ মে ২০২৪  
তিন চা বাগানের কর্মচারীদের বেতন পরিশোধের দাবি

হবিগঞ্জ জেলার চুনারুঘাটের দেউন্দি, রঘুনন্দন ও গেলানীয়া চা বাগানের কর্মচারীদের সাত মাসের বকেয়া বেতনসহ যাবতীয় পাওনা টাকা পরিশোধের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ মে) দুপুরে বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশনের আয়োজনে দেউন্দি বাগানের ফ্যাক্টরির সামনে এই কর্মসূচি পালিত হয়।

এসোসিয়েশনের লস্করপুর উত্তরাঞ্চলের আঞ্চলিক সভাপতি ডা. সুনীল বিশ্বাস কর্মসূচিতে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি জাকারিয়া আহমেদ।

সভায় বক্তব্য রাখেন- এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ-সভাপতি কাউছার আহমেদ, কোষাধ্যক্ষ সুরঞ্জিত দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইব্রাহিম মিয়া সোহেল, আঞ্চলিক নেতা বদরুল আলম প্রমুখ।

বক্তারা বলেন, বাগানে কর্মচারীরা নিয়মিত দায়িত্ব পালন করছেন। কিন্তু, গত ৭ মাস ধরে বেতনসহ যাবতীয় পাওনাদি বাগান কর্তৃপক্ষ পরিশোধ করছেন না কর্মচারীদের। এ কারণে কর্মচারীরা পরিবার নিয়ে মানবেতর জীবন অতিবাহিত করছেন। বিষয়টি সংশ্লিষ্টদেরকে অবগত করার পরও বকেয়া বেতনসহ যাবতীয় পাওনাদি পরিশোধ করা হচ্ছে না। অবশেষে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে। এরপরও, যদি দাবি পূরণ না হয়, তাহলে সংসদ সদস্য  ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেওয়া হবে। প্রতিবাদ সভায় তিন চা বাগানের কর্মচারীরাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মামুন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়