ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

বিদেশি বউ নিয়ে হেলিকপ্টারে পঞ্চগড়ে ফিরলেন প্রকৌশলী

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ৭ মে ২০২৪  
বিদেশি বউ নিয়ে হেলিকপ্টারে পঞ্চগড়ে ফিরলেন প্রকৌশলী

হেলিকপ্টার নামল প্রত্যন্ত এলাকার এক স্কুল মাঠে, তা থেকে বেরিয়ে এলেন এক দম্পতি। চারপাশে উৎসুক জনতা।

মঙ্গলবার (৭ মে) দুপুরে এমন এক ভিন্ন আয়োজনের দেখা পাওয়া গেল পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের মাড়েয়া মডেল হাই স্কুল মাঠে।

সিঙ্গাপুর প্রবাসী প্রকৌশলী শহিদুল ইসলাম শহিদ নববধূকে হেলিকপ্টার যোগে গ্রামের বাড়ি আসার স্বপ্ন থেকেই এই উদ্যোগ; জানিয়েছে পরিবারের সদস্যরা। মেঘনা অ্যাভিয়েশনের একটি হেলিকপ্টারে চড়ে অবতরণ করলে তাদের ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

শহিদুল ইসলাম পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আলোক পাড়া গ্রামের বাসিন্দা শহর আলী ও রহিমা বেগমের ছেলে।

২০০৭ সালে সিঙ্গাপুরে গিয়ে সিঙ্গাপুর ন্যাশনাল পলিটেকনিক ইন্সটিটিউটে পড়াশুনা করেন শহিদুল। এরপর প্রাইভেট কোম্পানিতে চাকরি করলেও বর্তমানে নিজের কনস্ট্রাকশন কোম্পানি পরিচালনা করছেন। এর মাঝে ২০২৩ সালের নভেম্বরে সিঙ্গাপুরিয়ান এই তরুণীকে বিয়ে করে জীবনসঙ্গী করেন তিনি।

স্থানীয়রা জানান, ইতোপূর্বে টিভি ও মোবাইলে হেলিকপ্টারে বউ আনার খবর দেখেছি। আজ আমাদের এলাকার ছেলে বউ নিয়ে এসেছে। তাই আমরা পরিবারের সদস্যরা মিলে হেলিকপ্টার ও নববধূকে দেখতে এসেছি।

আলেয়া বেগম নামে এক নারী বলেন, কয়েকদিন ধরে শুনছি আমাদের এলাকায় বিদেশি বউ হেলিকপ্টারে আসবে। তাই আমরা সকাল থেকে তাদের দেখতে স্কুল মাঠে অপেক্ষা করছিলাম।

স্থানীয় আমিরুল হক ও নুরুল ইসলাম বলেন, আজ আমাদের অনেক ভালো লাগছে। কারণ আমাদের এলাকার ছেলে শহিদ বিদেশ থেকে হেলিকপ্টারে ফিরেছে। সাথে নতুন বিদেশি বউ নিয়ে এসেছে। তাদের দেখে আমরা সবাই খুবই আনন্দিত। আজ আমাদের হেলিকপ্টার দেখার স্বপ্ন পূরণ হয়েছে।

শহিদুলের বড় ভাই রবিউল ইসলাম বলেন, আমার ছোট ভাই সিঙ্গাপুরে দীর্ঘদিন ধরে থাকছে। সে সেখানে বিয়ে করে নতুন বউকে নিয়ে এবার প্রথম দেশে এসেছে। তার ইচ্ছা ছিল নববধূকে হেলিকপ্টারে নিয়ে আসবে। তাই তাদের আসার পর আমরা তাদের বরণ করে নিয়েছি।

প্রকৌশলী শহিদুল ইসলাম বলেন, দীর্ঘ সময় ধরে সিঙ্গাপুরে থাকছি। আমার স্বপ্ন ছিল হেলিকপ্টার যোগে আমার স্ত্রী ও ডাইরেক্টরকে নিয়ে বাংলাদেশে আসা। সেই স্বপ্ন থেকে আজ নিজ জন্মভূমিতে ফিরেছি। খুব ভালো লাগছে, আমাদের বরণ করে নিতে পরিবারের পাশাপাশি এলাকার মানুষ এসেছে। তবে আরও ভালো লাগছে, যে স্কুল থেকে পড়াশোনা করে আজ আমি বাইরে সে স্কুলের মাঠেই আমাদের হেলিকপ্টার অবতরণ করেছে।
স্থানীয়দের এমন ভালোবাসা পেয়ে উচ্ছ্বসিত সিঙ্গাপুরিয়ান ওই নববধূ। সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

নাঈম/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়