ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

কুড়িগ্রামের ৩ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

কুড়িগ্রাম প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৪, ৮ মে ২০২৪   আপডেট: ২৩:০৬, ৮ মে ২০২৪
কুড়িগ্রামের ৩ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে রৌমারী উপজেলায শহিদুল ইসলাম শালু, চিলমারী উপজেলায় রুকনুজ্জামান শাহিন ও রাজিবপুর উপজেলায় শফিউল আলম বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর কবির বুধবার (৮ মে) রাতে ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ৮টা থেকে টানা বিকেল ৪টা পর্যন্ত উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ করা হয়। 

শহিদুল ইসলাম শালু রৌমারী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। তিনি ২৪ হাজার ৫০৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মজিবুর রহমান বঙ্গবাসী টেলিফোন প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ২৫৩ ভোট। রৌমারী উপজেলায় ৬১টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ করা হয়। 

চিলমারী উপজেলা নির্বাচনে রুকনুজ্জামান শাহিন আনারস প্রতীকে ২৮ হাজার ১৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি চিলমারী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দী রেজাউল করিম লিচু কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৫৮৪ ভোট। রেজাউল করিম লিচু চিরমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

রাজিবপুর উপজেলায় শফিউল আলম আনারস প্রতীকে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ১৭ হাজার ৭৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরিফুর রনি তালুকদার রানা পেয়েছেন ১৭ হাজার ৩৮৬ ভোট। নির্বাচিত শফিউল আলম কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য।

সৈকত/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়