ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

পিরোজপুরে কুপিয়ে পা বিচ্ছিন্ন

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ২৪ মে ২০২৪  
পিরোজপুরে কুপিয়ে পা বিচ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলায় গোলাম রসুল (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। 

আহত গোলাম রসুলকে পিরোজপুর সদরে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার ( ২৩ মে)  উপজেলার টোনা ইউনিয়নের টোনা বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন পিরোজপুর সদর থানার ওসি মো. আসিকুজ্জামান।

আহত গোলাম রসুল খান  টোনা ইউনিয়নের মূলগ্রাম গ্রামের আইয়ূব আলী খানের ছেলে।

গোলাম রসুলের ভাতিজা রাসেল খান জানান, টোনা বাজার এলাকায় একটি রাস্তায় বালি ভরাট ও সুপারি বাগান বিক্রি করা নিয়ে রসুলের সঙ্গে একই এলাকার কয়েকজনের বিরোধ চলছিল। সকালে রসুল বাজারের দিকে গেলে প্রতিপক্ষের কয়েকজন তাকে ধারাল অস্ত্র দিয়ে কোপাতে থাকেন। এক পর্যায়ে হামলাকারীরা কুপিয়ে রসুলের পা বিচ্ছিন্ন করে। স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর হাসপাতালের চিকিৎসক আসিফ আহমেদ জানান, সকালে গুরুতর অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তার দুই পায়ে এবং শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাত ছিল। এর মধ্যে শরীর থেকে একটি পা বিচ্ছিন্ন ছিল। অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

সদর থানার ওসি আসিকুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আর এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

তাওহিদুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ