ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

নেশার টাকা না পেয়ে বাড়িতে আগুন দিলো ছেলে

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৩, ২৪ মে ২০২৪   আপডেট: ১৫:৪৪, ২৪ মে ২০২৪
নেশার টাকা না পেয়ে বাড়িতে আগুন দিলো ছেলে

নেশা করার জন্য মো. কামরুজ্জামান (২৫) নামের এক যুবক তার বাবা-মায়ের কাছে টাকা দাবি করেন। দাবিকৃত টাকা না পেয়ে বাড়িতে আগুন দেন তিনি। পরে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান। 

গাজীপুরের কাপাসিয়া উপজেলার সূর্য নারায়নপুর গ্রামে ঘটনাটি ঘটে। অভিযুক্ত কামরুজ্জামান বীর মুক্তিযোদ্ধা মো. নাজিম উদ্দীনের ছেলে। তিনি পলাতক। 

শুক্রবার (২৪ মে) কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া বলেন, বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে নাজিম উদ্দিনের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। কাপাসিয়া থানা পুলিশ ও ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভান। 

স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরো বলেন, কামরুজ্জামান গত বুধবার টাকা না দিলে বাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর করার হুমকি দিয়েছিলেন। পরদিন বৃহস্পতিবার কামরুজ্জামানের বাবা-মা আত্মীয়ের বাসায় বেড়াতে যান। কামরুজ্জামান এসময় বাড়িতে আগুন লাগিয়ে পালিয়ে যান। 

কাপাসিয়া থানার এসআই মো. উজ্জ্বল হোসেন মল্লিক বলেন, কামরুজ্জামান বখাটে ও নেশাগ্রস্থ। এজন্য তাকে একাধিকবার রিহ্যাব সেন্টারেও পাঠানো হয়েছিল। সম্প্রতি কামরুজ্জামান তার বাবা-মার কাছে নেশা করার জন্য বারবার টাকা চাইতেন। টাকা না দেওয়ায় কামরুজ্জামানের সঙ্গে তার বাবা-মার কলহ হতো। ঘটনার দিন ঝগড়ার পর কামরুজ্জামানের মা-বাবা ও বোন তাদের এক আত্মীয়ের বাড়িতে যান। খালি বাড়িতে আগুন দিয়ে পালিয়ে যান কামরুজ্জামান। এলাকাবাসী, পুলিশ ও ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান। 

রফিক/ইমন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়