ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

মুন্সীগঞ্জে সালফিউরিক এসিড বিক্রি ও মজুতের সময় আটক ৩

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ২৪ মে ২০২৪  
মুন্সীগঞ্জে সালফিউরিক এসিড বিক্রি ও মজুতের সময় আটক ৩

আটককৃত তিনজন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে অবৈধভাবে সালফিউরিক এসিড বিক্রি ও মজুত করার সময় ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৩ মে) দিবাগত রাত ১টার দিকে উপজেলার বেতকা চৌরাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- শ্রীনগর উপজেলার শিমুলপাড়া গ্রামের সাহিদ শেখ (২৪), টংগীবাড়ী উপজেলার উত্তর পাইকপাড়া গ্রামের সাগর শেখ (২৬), ভোলা জেলার তজুমুদ্দিনের মো. মিঠু (৩০) এবং অপর একজন পলাতক রয়েছে।

শুক্রবার (২৪ মে) রাতে পুলিশ জানায়, রাতে ডিউটিরত অবস্থায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) উপজেলার বেতকা চৌরাস্তার মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে আমান শেখ’র (৫০) নিবিড় ট্রেডার্স নামক দোকানের সামনে থেকে অবৈধভাবে সালফিউরিক এসিড বিক্রয় এবং মজুত করার সময় ৩ জনকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) মোহাম্মদ বদিউজ্জামান বলেন, আমিসহ ডিবি পুলিশের এসআই মো. রফিক ও অন্যান্য সঙ্গীয় অফিসারের একটি ফোর্স নিয়ে শুক্রবার মধ্যরাত ১টার দিকে টঙ্গীবাড়ী থানাধীন বেতকা চৌরাস্তা থেকে তিনজনকে আটক করেছি। এসময় প্রতিটি ড্রামে ৫০ লিটার করে ২০০টি নীল ড্রামে মোট ১০ হাজার লিটার সালফিউরিক এসিডসহ একটি ট্রাক জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে টঙ্গীবাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে। তাদের বর্তমানে ডিবি পুলিশের কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শনিবার তাদেরকে আদালতে পাঠানো হবে।

রতন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ