ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

শিশুর পুরুষাঙ্গে ইট ঝুলিয়ে নির্যাতন, ৩ কিশোর গ্রেপ্তার

ঠাকুরগাঁও প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৪, ২৬ মে ২০২৪   আপডেট: ২১:২৭, ২৬ মে ২০২৪
শিশুর পুরুষাঙ্গে ইট ঝুলিয়ে নির্যাতন, ৩ কিশোর গ্রেপ্তার

ফাইল ফটো

ঠাকুরগাঁওয়ে আট বছরের এক শিশুর পুরুষাঙ্গে ইট ঝুলিয়ে নির্যাতনের অভিযোগে দায়ের হওয়া মামলায় কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৬ মে) গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তার আগে, গত ১৯ মে পৌর শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী পৌর শহরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। গত ১৯ মে সে বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। এ সময় অভিযুক্তরা ওই শিশুকে বিদ্যালয়ের মাঠ থেকে পাশের ফাঁকা একটি স্থানে নিয়ে উত্যক্ত করে।

সে সময় মারপিট করে শিশুটির মুখে সিগারেট ঢুকিয়ে দেওয়া হয়। একপর্যায়ে শিশুটি বাড়ি চলে যেতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তার প্যান্ট খুলে পুরুষাঙ্গের সঙ্গে ইট ঝুলিয়ে দেয়। এ সময় তারা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে রাখে।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে থানায় মামলা করেন।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ বলেন, আসামিরা কিশোর গ্যাংয়ের সদস্য এবং সবাই অপ্রাপ্তবয়স্ক। মামলা হওয়ার পর তিন আসামিকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

হিমেল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়