ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

নমুনার সঙ্গে ব্যালটের প্রতীকে অমিল, বগুড়ায় ভোটগ্রহণ স্থগিত

বগুড়া প্রতি‌নি‌ধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২৯ মে ২০২৪  
নমুনার সঙ্গে ব্যালটের প্রতীকে অমিল, বগুড়ায় ভোটগ্রহণ স্থগিত

বগুড়ায় নমুনা প্রতীকের সঙ্গে ব্যালট পেপারের প্রতীকের মিল না থাকায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের (পুরুষ) ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান।

এর আগে নমুনা প্রতীকের সঙ্গে ব্যালট পেপারের প্রতীকের অমিল থাকার অভিযোগ তোলেন  ইফতারুল ইসলাম মামুন নামের এক প্রার্থী। তিনি আইসক্রিম প্রতীকে বগুড়া সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ভোট করছেন।

তিনি অভিযোগ করে বলেন, আমাকে প্রতীক বরাদ্দের দিন কাঠিওয়ালা আইসক্রিমের ছবি দেওয়া হয়৷ সেই প্রতীক নিয়েই আমি প্রচারণা চালাই। আজ ভোট শুরু হওয়ার পর দেখলাম ব্যালটে বরাদ্দ প্রতীকের সাথে মিল নেই। সেখানে ফুলের মতো দেখতে কুলফি আইসক্রিম দেওয়া হয়েছে। এতে ভোটাররা আমার প্রতীক চিনতে পারছে না। আমি নির্বাচন অফিসে গি‌য়েও কাউকে পাচ্ছি না।

তিনি আরও বলেন, আমি রিটার্নিং কর্মকর্তাকে ফোন করেছিলাম। তিনি এখন আমাকে ফেসবুকে প্রচারণা চালাতে বলছেন। আমি এখন নিরুপায়। আমি কোথায় কি করবো বুঝতেও পারছি না।

সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের (শুধু পুরুষ) ভোট স্থগিতের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান বলেন, ব্যালট পেপারে প্রতীকের মিল না থাকায় সদর উপজেলার পুরুষ ভাইস চেয়ারম্যানের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। তবে নির্বাচন কমিশন থেকে লিখিত চিঠি আসেনি। 

/এনাম/ইমন/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়