ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

ক্রাচে ভর দিয়ে ইশারায় ভোট দিলেন তুহিন

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ২৯ মে ২০২৪   আপডেট: ১৩:০৭, ২৯ মে ২০২৪
ক্রাচে ভর দিয়ে ইশারায় ভোট দিলেন তুহিন

ক্রাচে ভর দিয়ে ইশারায় ভোট দিলেন তুহিন। ছবি: রাইজিংবিডি

সকাল ১১টা। একজন সহযোগীর সাহায্যে ক্রাচে ভর করে ভোটকেন্দ্রের কক্ষে ঢুকছেন মো. তুহিন উদ্দিন (২৫) নামের এক প্রতিবন্ধী যুবক। পরে কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে ইশারায় দেখিয়ে দিলেন পছন্দের প্রার্থীদের নাম। সহকারী প্রিজাইডিং কর্মকর্তা নিজেই ভোটারের নির্দেশনা অনুযায়ী ব্যালটে সিল মেরে দিলেন।

বুধবার (২৯ মে) ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে কুমিল্লার বুড়িচং উপজেলার আগানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে এভাবেই নিজের ভোটাধিকার প্রয়োগ করেন তুহিন উদ্দিন।

ভোট দেওয়ার পর তুহিনের সঙ্গে আসা তার চাচাত ভাই রবিউল আহসান বলেন, তুহিন আগানগর এলাকার বাসিন্দা। জন্ম থেকেই প্রতিবন্ধী। তাই আমাকে সাথে করে নিয়ে ভোট দিতে এসেছে।

এই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা মুহাম্মদ পারভেজ হোসেন বলেন, প্রতিবন্ধী তুহিন কথা বলতে পারেন না। তাই সে আমাকে তার পছন্দের প্রার্থীকে ইশারায় দেখিয়ে দিলেন। পরে আমি সেখানে সিল মেরে ভোট দিয়ে দিয়েছি।

প্রিজাইডিং কর্মকর্তা শ্যাম সুন্দর বণিক সুমন বলেন, এই কেন্দ্রে ভোটার রয়েছেন ২ হাজার ২২৪ জন। ভোটার উপস্থিতি মোটামুটি ভালো। সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ চলছে বলেও জানান তিনি। 

/রুবেল/ইমন/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়