ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

উপজেলা নির্বাচন: রাঙামাটিতে জিতলেন যারা

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৭, ২৯ মে ২০২৪   আপডেট: ২৩:০৫, ২৯ মে ২০২৪
উপজেলা নির্বাচন: রাঙামাটিতে জিতলেন যারা

বাবুল দাশ বাবু ও জীবন চাকমা

রাঙামাটিতে তৃতীয় ধাপে দুটি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ সে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত লংগদু এবং নানিয়ারচর উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। রাতে এই দুই উপজেলা নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করেছেন নানিয়ারচর উপজেলার সহকারী রিটার্নিং অফিসার ভূপতি রঞ্জন চাকমা ও লংগদু উপজেলার সহকারী রিটার্নিং অফিসার বুলবুল আহমেদ। 

বেসরকারি ফলাফলে নানিয়ারচর উপজেলায় চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন আঞ্চলিক রাজনৈতিক দল ইউপিডিএফ মূল দলের অমর জীবন চাকমা। তিনি ‘আনারস’ প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ১৬৯টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জ্যোতিলাল চাকমা ‘মোটরসাইকেল’ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৭৩৪ভোট। এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে সুজিত তালুকদার এবং নারী ভাইস চেয়ারম্যান পদে অনিতা চাকমা জয়ী হয়েছেন।

লংগদু উপজেলায় চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন বাবুল দাশ বাবু। তিনি ‘আনারস’ প্রতীকে পেয়েছেন ১৬ হাজার ৯৮৬টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল বারেক সরকার ‘ঘোড়া’ প্রতীকে নিয়ে পেয়েছেন ১২ হাজার ৮২৬টি ভোট। এই ‍উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মো. রকিব হোসেন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ফাতেমা জিন্নাহ জয় পেয়েছেন।

বিজয়/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়