ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

১৪ বছর পর যমজ সন্তানের জন্ম, দেখে যেতে পারলেন না বাবা

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ৩০ মে ২০২৪   আপডেট: ১৯:২৭, ৩০ মে ২০২৪
১৪ বছর পর যমজ সন্তানের জন্ম, দেখে যেতে পারলেন না বাবা

নরসিংদীর রায়পুরা উপজেলার আলোচিত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুমন মিয়াকে হত্যার ৮ দিন পর যমজ সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী সাজিয়া আফরিন লিজা।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল সোয়া ৯টার দিকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে নিহতের স্ত্রী যমজ কন্যাসন্তানের জন্ম দেন।

সুমনের বাবা নাসির উদ্দিন বলেন, সুমন-লিজার ১৪ বছরের দাম্পত্য জীবনে কোনো সন্তান ছিল না। দীর্ঘ চিকিৎসার পর লিজার গর্ভে সন্তান আসার খবরে সুমন খুবই আনন্দিত ছিল। কিন্তু নিজ সন্তানের মুখ দেখে যেতে পারল না। সন্ত্রাসীরা আমার ছেলেকে নির্মমভাবে হত্যা করেছে।

এর আগে, গত ২২ মে উপজেলার পাড়াতলী ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় গিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত হন সুমন মিয়া। এ ঘটনায় নিহতের বাবার দায়ের করা মামলায় পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২২ মে পাড়াতলীতে নির্বাচনী প্রচারণায় যান ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুমন মিয়া। একই দিন ওই ইউনিয়নে তার প্রতিপক্ষ প্রার্থী আবিদ হাসান রুবেলও প্রচারণায় যান।

পাড়াতলীর মামদিরকান্দি গ্রামের ছলিমবাড়ির সামনের রাস্তায় দুই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকরা মুখোমুখি হন। এ সময় উভয়পক্ষের মধ্যে উত্তেজনা তৈরি হলে একপর্যায়ে রুবেল সমর্থকদের সরাতে সুমনের গাড়ি থেকে ফাঁকা গুলি ছোড়া হয়।

এতে উত্তেজিত হয়ে রুবেলের সমর্থকরা সুমনের গাড়ি ভাঙচুর ও ঘেরাও করে। এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। একপর্যায়ে সুমন গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর সময় মারধরের শিকার হন।

আহতাবস্থায় তাকে উদ্ধার করে বাঁশগাড়ি পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে পুলিশের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর রায়পুর উপজেলা নির্বাচন স্থগিত করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছেন।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হালিম বলেন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুমন মিয়া হত্যার ঘটনায় দায়ের করা মামলায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

হৃদয়/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়