ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

দিনাজপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩০, ১৩ জুন ২০২৪  
দিনাজপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

দিনাজপুরের ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের বারাইহাট নামক স্থানে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নারীসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন- অটোরিকশা চালক ফুলবাড়ী উপজেলার দক্ষিণ সুজাপুর গ্রামের খাজানুর ইসলামের ছেলে নজরুল ইসলাম (৪৫) ও অটোরিকশার যাত্রী পার্বতীপুর উপজেলার মদনপুর শিয়ালকোট গ্রামের আফজাল হোসেনের স্ত্রী জাহানারা বেগম (৪০)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করেন। আহতদের অবস্থা আশঙ্কা হলে ফুলবাড়ী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

এসময় সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত এলাকার লোকজন আঞ্চলিক মহাসড়কটিতে যান চলাচল বন্ধ করে ঘণ্টাব্যাপী অবরোধ করেন। পরে সেখানে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মীর মো. আল কামাহ ও সহকারী কমিনার (ভূমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী নিহতদের ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিলে আন্দোলনকারীরা সড়ক অবরোধ প্রত্যাহার করেন।  

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ মো. মোস্তাফিজার রহমান বলেন, ঘাতক ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে। নিহতদের সুরতহাল শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মোসলেম/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়