ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

রাঙ্গুনিয়ায় কোরবানির মহিষের আক্রমণে নিহত ১

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৭, ১৩ জুন ২০২৪  
রাঙ্গুনিয়ায় কোরবানির মহিষের আক্রমণে নিহত ১

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় কোরবানির জন্য কেনা মহিষের আক্রমণে মো. মহসিন (৩৭) নামের এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ১০টার দিকে উপজেলার ১ নম্বর রাজানগর ইউনিয়নের জঙ্গল বগাবিলি এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- হেলাল উদ্দিন (৫৫), কামরুল ইসলাম (৫০), মোজাহের (৫০) ও এজহার মিয়া (৪৫)।

রাজানগর ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মুহাম্মদ সেকান্দর বলেন, জঙ্গল বগাবিলির বাসিন্দা মুহাম্মদ মহসিন সকাল ৯টায় রানীরহাট বাজারের উদ্দেশে রওনা দেন এসময় পেছন থেকে এসে পাগলা মহিষটি আক্রমণ করলে তার মর্মান্তিক মৃত্যু হয়। এ ছাড়াও পাগলা মহিষের আক্রমণে ৪ জন আহত হয়েছে। তাদের মধ্যে হেলাল উদ্দিনের অবস্থা গুরুতর।

কোরবানির জন্য মহিষটি কিনেছিলেন উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ সৈয়দ তালুকদার। তিনি বলেন, স্থানীয় বাজার থেকে কোরবানির জন্য দুই লাখ টাকা দিয়ে মহিষটি কিনেছিলাম। কিন্তু বুধবার বিকেলে দড়ি ছিঁড়ে পালিয়ে যায়। পরে শুনি রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ির দিকে মহিষটিকে দেখা গেছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি চন্দন কুমার চক্রবর্তী বাংলানিউজকে বলেন, মহিষের আক্রমণে একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

রেজাউল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়