ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

‘দেশ সুন্দরভাবে গড়তে সব ধর্মের মানুষের সহযোগিতা প্রয়োজন’ 

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ১৭ জুন ২০২৪  
‘দেশ সুন্দরভাবে গড়তে সব ধর্মের মানুষের সহযোগিতা প্রয়োজন’ 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান মাদারীপুর পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজ আদায় করেন

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, একারপক্ষে একটি দেশ সুন্দরভাবে গড়ে তোলা সম্ভব নয়। এজন্য সব ধর্মের মানুষের, সকল রাজনৈতিক দলের সহযোগিতা প্রয়োজন। ভুলত্রুটি সংশোধন করে সঠিক রাস্তা উদঘাটন করে, সেই রাস্তায় অগ্রসর হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা হবে। ক্ষুধা-দারিদ্রমুক্ত ও শোষণমুক্ত বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে। 

সোমবার (১৭ জুন) সকালে মাদারীপুর পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ৩০ লাখ মানুষের রক্তের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে, সেই দেশ আজকে এগিয়ে চলছে উন্নত বাংলাদেশের দিকে। একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য সকলে মিলে কাজ করতে হবে। 

তিনি বলেন, যত অন্যায়, পাপ, ভুল-ত্রুটি সব ত্যাগ করে, রাজনৈতিক জীবন থেকে শুরু করে ব্যক্তি ও সামাজিক জীবনে সব দিক থেকে হিংসা-বিদ্বেষ ভুলে সুন্দর সমাজ গড়ে তোলার জন্য প্রতিজ্ঞা সবার থাকতে হবে।

সকাল ৭টায় পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জেলার প্রধান জামাত অনুষ্ঠিত হয়। পরে পৌনে ৮টায় অনুষ্ঠিত হয় দ্বিতীয় জামাত। ঈদের প্রথম জামাতে ইমামতি করেন পৌরসভা কমপ্লেক্স মসজিদের ইমাম মাওলানা রুহুল আমিন। আর দ্বিতীয় জামাতে জেলা সদর জামে মসজিদের ইমাম মাওলানা ইলিয়াস হাবিবুল্লাহ। এ সময় সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল এবং দেশ ও জাতির শান্তির কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। নামাজ শেষে মুসল্লিরা একে অপরের সঙ্গে কোলাকুলির মাধ্যমে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন। ঈদের নামাজকে ঘিরে বাড়তি নিরাপত্তা নেওয়া হয়।

পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করেন শাজাহান খান, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সদর উপজেলার পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আসিবুর রহমান খান, রাজনৈতিক-সামাজিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

বেলাল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়