ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

পুনর্গঠিত বিএনপিকে শান্তির পক্ষে কাজ করার আহ্বান হানিফের

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৯, ১৭ জুন ২০২৪  
পুনর্গঠিত বিএনপিকে শান্তির পক্ষে কাজ করার আহ্বান হানিফের

মাহবুব-উল আলম হানিফ কুষ্টিয়া কেন্দ্রীয় ঈদগাহে নামাজ আদায় শেষে শুভেচ্ছা বিনিময় করেন

কুষ্টিয়া কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল আজহার নামাজ আদায় শেষে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি পুনর্গঠিত বিএনপির কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে শান্তির পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন।

সোমবার (১৭ জুন) সকাল সাড়ে ৭টায় কুষ্টিয়া কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল আজহার নামাজ শুরু হয়। মাহবুব-উল আলম হানিফ, কুষ্টিয়ার জেলা প্রশাসক এহেতেশাম রেজা, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনসহ সর্বস্তরের মুসল্লিরা এতে অংশ নেন। নামাজ শেষে হানিফ সাধারণ মানুষের সঙ্গে কোলাকুলি করেন।

এ সময় স্থানীয় সাংবাদিকদের হানিফ বলেন, ‘বিএনপি নতুন করে পুনর্গঠিত হয়েছে, তাদের আমরা অভিনন্দন জানাই। আমরা আশা করি, দেশের উন্নয়ন-অগ্রগতি ও শান্তির পক্ষে তারা কাজ করবে। অতীতের মতো সহিংসতা ও ধ্বংসাত্মক কার্যকলাপ থেকে বিরত থেকে দেশ গড়ার কাজে সরকারকে সহায়তা করবে।’

শনিবার (১৫ জুন) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে দলে ব্যাপক রদবদলের কথা জানান। কাউন্সিল ছাড়াই কেন্দ্রীয় কমিটি পুনর্গঠন করে ৩৪ জনকে পদোন্নতি এবং ৫ জনকে পদাবনতি দিয়ে নতুন কমিটি করা হয়েছে। 

মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘বাংলাদেশ গণতান্ত্রিক দেশ। এখানে মানুষের মতের পার্থক্য থাকলেও আমরা আশা করি, সকলে মিলেমিশে দেশের উন্নয়নের জন্য কাজ করবে।’

কাঞ্চন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়