ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

পুনর্গঠিত বিএনপিকে শান্তির পক্ষে কাজ করার আহ্বান হানিফের

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৯, ১৭ জুন ২০২৪  
পুনর্গঠিত বিএনপিকে শান্তির পক্ষে কাজ করার আহ্বান হানিফের

মাহবুব-উল আলম হানিফ কুষ্টিয়া কেন্দ্রীয় ঈদগাহে নামাজ আদায় শেষে শুভেচ্ছা বিনিময় করেন

কুষ্টিয়া কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল আজহার নামাজ আদায় শেষে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি পুনর্গঠিত বিএনপির কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে শান্তির পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন।

সোমবার (১৭ জুন) সকাল সাড়ে ৭টায় কুষ্টিয়া কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল আজহার নামাজ শুরু হয়। মাহবুব-উল আলম হানিফ, কুষ্টিয়ার জেলা প্রশাসক এহেতেশাম রেজা, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনসহ সর্বস্তরের মুসল্লিরা এতে অংশ নেন। নামাজ শেষে হানিফ সাধারণ মানুষের সঙ্গে কোলাকুলি করেন।

এ সময় স্থানীয় সাংবাদিকদের হানিফ বলেন, ‘বিএনপি নতুন করে পুনর্গঠিত হয়েছে, তাদের আমরা অভিনন্দন জানাই। আমরা আশা করি, দেশের উন্নয়ন-অগ্রগতি ও শান্তির পক্ষে তারা কাজ করবে। অতীতের মতো সহিংসতা ও ধ্বংসাত্মক কার্যকলাপ থেকে বিরত থেকে দেশ গড়ার কাজে সরকারকে সহায়তা করবে।’

আরো পড়ুন:

শনিবার (১৫ জুন) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে দলে ব্যাপক রদবদলের কথা জানান। কাউন্সিল ছাড়াই কেন্দ্রীয় কমিটি পুনর্গঠন করে ৩৪ জনকে পদোন্নতি এবং ৫ জনকে পদাবনতি দিয়ে নতুন কমিটি করা হয়েছে। 

মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘বাংলাদেশ গণতান্ত্রিক দেশ। এখানে মানুষের মতের পার্থক্য থাকলেও আমরা আশা করি, সকলে মিলেমিশে দেশের উন্নয়নের জন্য কাজ করবে।’

কাঞ্চন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়