ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

বগুড়ায় জোড়া খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৪

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১৯ জুন ২০২৪   আপডেট: ১৩:১৮, ১৯ জুন ২০২৪
বগুড়ায় জোড়া খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৪

ফাইল ফটো

বগুড়ায় জোড়া খুনের ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) রাতে নিহত ব্যক্তিদের একজন শরীফ শেখের মা বাদী হয়ে বগুড়া সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলায় বগুড়া শহরের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা পরিষদের সদস্য সৈয়দ সার্জিল আহম্মেদ (টিপু), তার ভাই ও জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ (মিঠু) এবং বগুড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শাহ মো. মেহেদী হাসানসহ ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত ১৫ জনকে আসামি করা হয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে তিনজন ও র‌্যাব একজনকে গ্রেপ্তার করে।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহিনুজ্জামান বলেন, হত্যা মামলায় জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠুসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গ্রেপ্তার অন্যরা হলেন- সদরের সুলতানগঞ্জ পাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে আজবিন রিফাত, নিশিন্দারা খাঁপাড়া এলাকার আব্দুল গফুরেরে ছেলে শেখ সৌরভ ও নিশিন্দারা পূর্বপাড়ার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে নাঈম হোসেন।

নিহত দুজন হলেন শরীফ শেখ ও তার বন্ধু রুমন। হোসাইন ওরফে বুলেট নামের আরেকজন গুলিবিদ্ধ হয়েছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, ঈদের দিন বিকেলে জেলা পরিষদের সদস্য সৈয়দ সার্জিল আহম্মেদ টিপুর গাড়িতে রুমনের মোটরসাইকেলের ধাক্কা লাগে। সে সময় গাড়িতে টিপুর মেয়ে ছিলেন। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর জেরে আসামিরা দুই যুবককে ডেকে নিয়ে হত্যা করেছেন।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাতে নিশিন্দারা চকপাড়া এলাকায় রুমন ও শরিফ নামেন দুই যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

এনাম/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়