ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫১, ২১ জুন ২০২৪  
ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ঝিনাইদহে আলাদা দু’টি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। শুক্রবার (২১ জুন) বিকেলে শৈলকুপা উপজেলার বড়দাহ ও সদর উপজেলার আঠারোমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আতিয়ার রহমান (৬৫) ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়ীয়া ইউনিয়নের নেবুতলা গ্রামের মৃত ঈমাইন মন্ডলের ছেলে এবং জুথী খাতুন (২০) শৈলকুপা উপজেলার মহম্মদপুর গ্রামের আকাশ মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে শৈলকুপা উপজেলার মহম্মদপুর গ্রামে আকাশ মিয়া ও তার স্ত্রী জুথী খাতুন মোটরসাইকেলে ঝিনাইদহ শহরে যাচ্ছিলেন। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের বড়দাহ নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষে জুথী খাতুন রাস্তায় ছিটকে পড়লে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

নেবুতলা গ্রামের ইউপি সদস্য (মেম্বর) মো. ঝন্টু মিয়া বলেন, শুক্রবার বিকেলে হলিধানী বাহারে পাঁকা কাঁঠাল বিক্রয়ের উদ্দেশ্যে বের হন আতিয়ার রহমান। বাড়ি থেকে বাই-সাইকেলে করে রাস্তা পার হবার সময় ঝিনাইদহ থেকে হলিধানী বাজারের দিকে যাওয়া ইজিবাইক পিছন দিক থেকে ধাক্কা দেয় এসময় রাস্তার পাশে ছিটকে পড়েন। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় তিনি মারা যান।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছিল। হাইওয়ে পুলিশ ঘাতক ইজিবাইক আটক করেছে। আমাদের থানায় এখনো কোনো অভিযোগ হয়নি। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাহরিয়ার/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়