ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

সংসদ ভবনের সামনে অটোরিকশার ধাক্কায় আহত কুষ্টিয়ার এমপি

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ২৫ জুন ২০২৪   আপডেট: ১২:৩৩, ২৫ জুন ২০২৪
সংসদ ভবনের সামনে অটোরিকশার ধাক্কায় আহত কুষ্টিয়ার এমপি

ফাইল ফটো

জাতীয় সংসদ ভবনের সামনের রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের সংসদ সদস্য মো. কামারুল আরেফিন আহত হয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার ডান হাতের কনুইতে ৩টি সেলাই করানো হয়েছে। এছাড়া মাথার সিটিস্ক্যান, হাত ও পায়ের এক্স-রে করানো হয়েছে।

সোমবার (২৪ জুন) রাত ৯টার দিকে জাতীয় সংসদ ভবনের সামনের রাস্তা দিয়ে পায়ে হেঁটে বাসভবনে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, রাতে সংসদ সদস্য মো. কামারুল আরেফিন সংসদ ভবন এলাকা দিয়ে পায়ে হেঁটে বাসভবনে ফেরার সময় একটি দ্রুতগতির সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাত পৌনে ১২টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসা শেষে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ত্যাগ করেন। 

সংসদ সদস্যের পিএ আব্দুল্লাহ আল মামুন জানান, রাতে বাসায় ফেরার জন্য সংসদ ভবনের বকুলতলা গেটের সামনে রাস্তা পার হচ্ছিলেন সংসদ সদস্য কামারুল আরেফিন। সঙ্গে তিনিও ছিলেন। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা কামারুল আরেফিনকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে তার হাত, পাসহ শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত হন। 

তিনি আরও জানান, আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নেওয়া হয় সংসদের মেডিকেল সেন্টারে। সেখান থেকে মধ্যরাতে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে তার মাথার সিটিস্ক্যান, হাত-পায়ের এক্স-রে করানো হয়। এছাড়া ডান হাতের কনুইতে তিনটি সেলাই করানো হয়েছে। তবে সিটিস্ক্যান ও এক্স-রে রিপোর্ট ভালো থাকায় তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে তিনি বাসায় বিশ্রামে রয়েছেন।

/কাঞ্চন/বুলবুল/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়