ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

হোটেল ওয়েস্টিন ঢাকায় বিয়ের নানা আয়োজন

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ৮ নভেম্বর ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হোটেল ওয়েস্টিন ঢাকায় বিয়ের নানা আয়োজন

দ্য ওয়েস্টিন ঢাকা

লাইফস্টাইল ডেস্ক : বিয়ের আয়োজনের জন্য হোটেল ‘দ্য ওয়েস্টিন ঢাকা’ দিচ্ছে নানা ধরনের আকর্ষণীয় প্যাকেজ। বিশেষ এই প্যাকেজগুলোতে পাওয়া যাবে বিয়ের সময়টাকে মনের মতো করে বাস্তবায়নের সুবিধা।

 

ওয়েস্টিন ঢাকা হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, ৩৫০ এর বেশি অতিথি নিয়ে যারা এখানে বিয়ের অনুষ্ঠানের বুকিং দেবেন, তাদের জন্য রয়েছে ওয়েস্টিং গ্র্যান্ড বলরুমের সুবিধা। এছাড়া সঙ্গে বিনামূল্যে থাকছে হানিমুল স্যুইট ও ওয়েডিং কেক। পাশাপাশি ৫০ শতাংশ ছাড়ে পাওয়া যাবে স্পা ট্রিটমেন্ট ও ফুট ম্যাসেজের সুবিধা।

 

আর বিয়ের মুহূর্তগুলোকে স্মরণ করার জন্য বিয়ের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীতে ওয়েস্টিন স্যুইটে বিনামূল্যে থাকা যাবে।
ওয়েস্টিনের গ্রান্ড বলরুমে ও সাউথ পার্কে বিয়ের আয়োজন, আনন্দঘন মুহূর্তটার সেরা সময়টাই উপহার দেবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

 

গ্রান্ড বলরুমে ৪০০ অতিথি নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা যাবে। ৩০০ অতিথির কর্পোরেট অনুষ্ঠান করা যাবে বলরুমে। আর সাউথ পার্কে ২০০০ হাজার অতিথি নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা যাবে। বিয়ের পাশাপাশি যে কোনো সামাজিক অনুষ্ঠানের জন্য ওয়েস্টিন ঢাকা হোটেলের বলরুম, গ্র্যান্ড বলরুম, সাউথ পার্ক বুকিং নেয়া যাবে।

 

বিয়ের মুহূর্তকে স্মরণীয় করতে রাখতে হোটেল ওয়েস্টিন ঢাকায় রয়েছে ওয়েডিং স্পেশালিস্ট। বিস্তারিত জানতে যোগাযোগ-ওয়েডিং কনসালটেন্ট: ০১৭১৪ ১৬১১০৫, ০১৭৫৫ ৬৪২২০৮। অথবা ভিজিট: www.facebook.com/thewestindhaka

 

 


রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৪/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়