Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

বিইউবিটিতে প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

ক্যাম্পাস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ৩ আগস্ট ২০২১   আপডেট: ১২:১২, ৩ আগস্ট ২০২১
বিইউবিটিতে প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজিতে (বিইউবিটি) আগামী ৫ থেকে ৭ আগস্ট ‘ইন্টারন্যাশনাল কনফারেন্স অন সায়েন্স অ্যান্ড কনটেম্পোরারি টেকনোলজিস (ICSCT)’ শীর্ষক একটি আন্তর্জাতিক সম্মেলন হতে যাচ্ছে। 

মঙ্গলবার (৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর সূত্রে এতথ্য জানা যায়। 

‘Sustainable Development for Optimum Growth’ স্লোগান নিয়ে সম্মেলনটি রাজধানীর রূপনগরে বিইউবিটির স্থায়ী ক্যাম্পাসে মহামারি উদ্ভূত পরিস্থিতিতে হাইব্রিড মুডে অনুষ্ঠিত হবে।

দেশ-বিদেশের স্বনামধন্য বিজ্ঞানী, গবেষক, শিল্প-পেশাদার ও শিক্ষাবিদরা অতিথি হিসেবে সম্মেলনে যোগ দেবেন। 
আগামী ৫ আগস্ট দুপুর ১২টায় ইন্টারন্যাশনাল কনফারেন্সের উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং ৭ আগস্ট বিকাল ৫টায় সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে প্রধান অতিথি হিসেবে যুক্ত হয়ে বক্তব্য রাখবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ‍ পলক।

সম্মেলনের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন বিইউবিটি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. সফিক আহমেদ সিদ্দিক। অন্য পৃষ্ঠপোষকরা হলেন বিইউবিটি ট্রাস্টের সদস্য এ এফ এম সারওয়ার কামাল এবং বিইউবিটির উপদেষ্টা প্রফেসর মো. আবু সালেহ। এছাড়াও বিইউবিটির উপাচার্য প্রফেসর ড. মো. ফৈয়াজ খান সম্মেলনের অন্যতম পৃষ্ঠপোষক এবং তিনি জেনারেল চেয়ার হিসেবে সম্মেলনে উপস্থিত থাকবেন।

বিইউবিটি/জিসান/মাহি 

সর্বশেষ