ঢাকা     শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৯ ১৪২৯ ||  ১৪ মহরম ১৪৪৪

প্রাক্তন শিক্ষার্থীই উপাধ্যক্ষ তিতুমীর কলেজে

তিতুমীর কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ২৯ নভেম্বর ২০২১  
প্রাক্তন শিক্ষার্থীই উপাধ্যক্ষ তিতুমীর কলেজে

সরকারি তিতুমীর কলেজের নতুন উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেলেন বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. মহিউদ্দিন।

সোমাবার (২৯ নভেম্বর) দুপুরে তিনি দায়িত্ব গ্রহণ করেন। অধ্যাপক মো. মহিউদ্দিন ১৯৮৩ সালে তিতুমীর কলেজেই একাদশ শ্রেণিতে পড়ালেখা করেছিলেন।

ছাত্রজীবনের কলেজে নতুন উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ পাওয়ার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, আমি এই কলেজের শিক্ষার্থী ছিলাম। সবার জীবনে আকাঙ্ক্ষা থাকে নিজের কলেজে শিক্ষক হওয়ার। আমি গর্ববোধ করছি নিজস্ব কলেজে উপাধ্যক্ষ নিযুক্ত হয়েছি।

অধ্যাপক মো. মহিউদ্দিন তিতুমীর কলেজের নতুন উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ পাওয়ায় অভিনন্দনে অভিনন্দনে ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যম। শিক্ষক ও শিক্ষার্থীরা খবরটি পাওয়ার সাথে সাথে তাকে অভিনন্দন জানাতে শুরু করেন।

দর্শন বিভাগের প্রফেসর মালেকা আক্তার চৌধুরী তার ফেসবুকে এ বিষয়ে লিখেন, দীর্ঘ জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সরকারি তিতুমীর কলেজের উপাধ্যক্ষ মহোদয়ের শূন্য পদটিতে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক পদায়নপ্রাপ্ত হলেন প্রফেসর মো. মহিউদ্দিন। ইতোপূর্বে তিনি বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করছিলেন। পূর্ব পরিচয়ের সূত্র ধরে স্যারকে যতটা জেনেছি, দেখেছি তাতে মনে হয়েছে তিনি আপাদমস্তক একজন ভালো মানুষ।

উল্লেখ্য, তিতুমীর কলেজের আগের উপাধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা অধ্যক্ষ হিসেবে পদায়ন পাওয়ায় তিতুমীর কলেজের উপাধ্যক্ষ পদটি শূন্য হয়।

বিনায়েক/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়