ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

পবিপ্রবিতে পর্দা উঠলো বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার

পবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ৪ জুন ২০২৩  
পবিপ্রবিতে পর্দা উঠলো বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৩’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (৪ জুন) সকাল ১১টায় পবিপ্রবির কেন্দ্রীয় খেলার মাঠে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আগামীকাল ৫ জুন বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় দিনের মতো চলমান থাকবে। 

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালনা কমিটি ২০২৩ এর সভাপতি সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি ও সঞ্চালনা করেন সদস্য-সচিব মুহাম্মাদ আবু হানিফ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক মোহাম্মদ আলী, রেজিস্ট্রার অধ্যাপক সন্তোষ কুমার বসু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক। 

জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর বিশেষ অতিথির বক্তব্য, প্রধান অতিথির বক্তব্য, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন, ক্রীড়া শপথ এবং মশাল দৌড়ের আয়োজন করা হয়।

সোমবারের (৫ জুন) কর্মসূচির মধ্যে রয়েছে- সকাল ১০টা থেকে দুপুর ১২.৩০টা পর্যন্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা, বেলা ৩টা থেকে সন্ধ্যা ৬.৩০টা পর্যন্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা, সন্ধ্যা ৭টায় পুরস্কার বিতরণী ও রাত ৮টায় ফোক ফেস্ট। 

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, শিক্ষা কার্যক্রমের পাশাপাশি সহশিক্ষা শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে সাহায্য করে এবং স্মার্ট বাংলাদেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবে।

আনিসুর রহমান/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়