ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

জাবিতে লেখক ফোরামের আহ্বায়ক কমিটি ঘোষণা

জাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ৩ ডিসেম্বর ২০২৩  
জাবিতে লেখক ফোরামের আহ্বায়ক কমিটি ঘোষণা

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার আহ্বায়ক কমিটির ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে বোরহান উদ্দীনকে আহ্বায়ক এবং আব্দুল মোন্নাফকে সদস্য সচিব  হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া সদস্য হিসেবে মোস্তাফিজুর রাহমান, মো: বোরহান শেখ, আবু বক্করকে শিবলিকে মনোনীত করা হয়েছে। তাদের ৬০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতর সেলে জমা দিতে বলা হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর ) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এসএএইস ওয়ালিউল্লাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ বিষয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় তরুন কলাম লেখক ফোরামের সদ্য নির্বাচিত আহ্বায়ক বোরহান উদ্দীন বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়কের দায়িত্ব পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। ফোরাম আমার প্রতি আস্থা রাখায় কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সবার প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। জাবি দেশের অন্যতম স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। এখানকার অনেক শিক্ষার্থী নিয়মিত লেখালেখি করেন। তাদের সবাইকে নিয়ে কাজ করার জন্য আন্তরিকভাবে চেষ্টা করবো।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ স্লোগানে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করা, লেখালেখিতে তরুণদের অনুপ্ররণা দানসহ অসংখ্য সামাজিক কাজ করে থাকে সংগঠনটি।

/আহসান/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়