ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

ইবি ঐক্যমঞ্চের নতুন কক্ষ উদ্বোধন

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ৬ ডিসেম্বর ২০২৩  
ইবি ঐক্যমঞ্চের নতুন কক্ষ উদ্বোধন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর জোট ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ’ (ঐক্যমঞ্চ) এর নতুন কক্ষ উদ্বোধন করা হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির দ্বিতীয় তলায় ফিতা কেটে কক্ষটি উদ্বোধন করেন টিএসসিসির পরিচালক অধ্যাপক ড. বাকী বিল্লাহ এবং ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির আহবায়ক ইয়াসিরুল কবির সৌরভ, সদস্য সচিব রাবেয়া খাতুন, ল’ অ্যাওয়ারনেস অ্যান্ড এনলাইটেন্ড সোসাইটির সভাপতি এএইচএম ওয়ালীউল্লাহ, রোটার‍্যাক্ট ক্লাব ইসলামিক ইউনিভার্সিটির সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম রাসেল, সিওয়াইবি ইবি শাখার সভাপতি গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক রাকিব রিফাত এবং বুননের সভাপতি নাহিদুর রহমানসহ ঐক্যমঞ্চের  অন্তর্ভুক্ত বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

ঐক্যমঞ্চের সদস্য সচিব রাবেয়া খাতুন বলেন, ঐক্যমঞ্চের নির্দিষ্ট কক্ষ হওয়ায় এর আওতাধীন সব সংগঠন তাদের কার্যক্রম আরও গতিশীল করতে সক্ষম হবে। একই সঙ্গে ইসলামী বিশ্ববিদ্যালয়কে সাংস্কৃতিক অঙ্গনে এক ধাপ এগিয়ে নিবে।

সংগঠনটির আহবায়ক ইয়াসিরুল কবির সৌরভ বলেন, ঐক্যমঞ্চ ইসলামী বিশ্ববিদ্যালয়ের একটি জোটবদ্ধ সংগঠন। এতে প্রায় ২২টির বেশি সংগঠন যুক্ত আছে। সব সংগঠনের দীর্ঘদিনের প্রতীক্ষা ছিলো তাদের একটি নির্দিষ্ট কক্ষের। দীর্ঘদিন পর সেই প্রতীক্ষার অবসান ঘটলো আজ। এতে করে সংগঠনগুলোর শিক্ষার্থী কেন্দ্রীক কার্যক্রমগুলো আরও বৃদ্ধি পাবে এবং সংগঠনগুলো আরও প্রগতিশীল সংস্কৃতি চর্চায় উজ্জীবিত হবে।

/ইদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়