ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

চাঁবিপ্রবিতে ‘বি’ ইউনিটের পরীক্ষায় উপস্থিত ২৬৮ পরীক্ষার্থী

চাঁবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ৪ মে ২০২৪   আপডেট: ১৬:২৭, ৪ মে ২০২৪
চাঁবিপ্রবিতে ‘বি’ ইউনিটের পরীক্ষায় উপস্থিত ২৬৮ পরীক্ষার্থী

গুচ্ছভুক্ত পাবলিক বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চাঁবিপ্রবি) অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠার পর এবারই প্রথম বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

চাঁবিপ্রবির কেন্দ্রে গতকাল শুক্রবার (৩ মে) অনুষ্ঠিত পরীক্ষায় মোট ২৯৬ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল ২৬৮ জন। শতকরা উপস্থিতির হার ৯০.৫৪ শতাংশ। 

ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি ও চাদঁপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নাছিম আখতার বলেন, অ্যাকাডেমিক কার্যক্রম শুরুর পর এই প্রথম চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে, যা আনন্দ ও গৌরবের। গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শুরু হওয়ার ফলে চাদঁপুর জেলা ও এর আশপাশের শিক্ষার্থীদের দূরে গিয়ে পরীক্ষা দেওয়ার কষ্ট লাঘব হলো।

তিনি আরো বলেন, কোন ধরণের সমস্যা ছাড়ায় ভর্তি পরীক্ষা সফলভাবে সম্পন্ন হয়েছে, সেজন্য ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট সবাইকে বিশেষ করে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থীদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। 

উল্লেখ্য, আগামী ১০ মে (শুক্রবার) ‘সি’ ইউনিট ভুক্ত বাণিজ্য শাখার পরীক্ষায় ১৭৮ জন পরীক্ষার্থী বিশ্ববিদ্যালয় কেন্দ্রে অংশগ্রহণ করবে।

/সাজিদ/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়