ঢাকা, শনিবার, ৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে ওয়ালটনের ‘মিট দ্য রিটেইলার্স’ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২২ ৫:২২:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২২ ৫:২২:৫৪ পিএম

চট্টগ্রামে ওয়ালটনের ডিলার ও সাব-ডিলারদের নিয়ে 'মিট দ্য রিটেইলারস' অনুষ্ঠান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর পিটস্টপ রেস্টুরেন্টের কনফারেন্স হলে ‘টুগেদার উই ক্যান উইন’ প্রতিপাদ‌্য নিয়ে এ অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সেলস অ‌্যান্ড মার্কেটিং বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শাহ আলম, ডেপুটি ডিরেক্টর (ডেভেলপমেন্ট) মনিরুল ইসলাম মিয়া, চট্টগ্রাম অঞ্চলের এরিয়া ম্যানেজার তরিকুল হক।

চট্টগ্রামের বায়েজিদ থানা এলাকার ওয়ালটনের ডিলার ই-ইলেক্ট্রনিক্সের উদ্যোগে আয়োজিত মিট দ্য রিটেইলার্স অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ই-ইলেক্ট্রনিক্সের কর্ণধার শাহিন ভুঁইয়া ও সঞ্জয় দাশ।

চট্টগ্রাম মহানগরী এবং জেলার রাউজান, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, হাটহাজারী, সীতাকুন্ড, মিরসরাইসহ বিভিন্ন উপজেলা থেকে ওয়ালটনের শতাধিক ডিলার এবং সাব-ডিলার এতে অংশ নেন।

অনুষ্ঠানে ওয়ালটনের ফ্রিজ, টেলিভিশন, এসিসহ বিভিন্ন পণ্য এবং চলমান বিভিন্ন অফার সম্পর্কে ডিলার ও সাব-ডিলারদের অবহিত করা হয়। ডিলাররা বিভিন্ন পরামর্শ, সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটনের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার ওয়ালটনের পণ্য বিষয়ে বিস্তারিত জানান। এ সময় সাব-ডিলারদের বিভিন্ন সমস্যা এবং তাদের মুনাফা যাতে আরো বেশি সময় সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

এমদাদুল হক সরকার বলেন, দৈনিক মাত্র ৫০টি ফ্রিজ উৎপাদনের ক্ষমতা নিয়ে যাত্রা শুরু করে ওয়ালটন। বর্তমানে ওয়ালটন ফ্যাক্টরিতে দৈনিক ১১ থেকে ১২ হাজার ইউনিট ফ্রিজ উৎপাদন করা হচ্ছে। এ সাফল্য সম্ভব হয়েছে সারা দেশে ওয়ালটনের ডিলার এবং সাব-ডিলারদের সহযোগিতা এবং ওয়ালটনের প্রতি তাদের ভালোবাসার কারণে। ডিলার ও সাব-ডিলাররা ওয়ালটনের সবচেয়ে বড় শক্তি।

তিনি নীতিমালা অনুসরণ করে ওয়ালটনের সঙ্গে ব্যবসা করার জন্য ডিলার, সাব-ডিলারদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে ওয়ালটনের ডিলার, সাব-ডিলারদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।


চট্টগ্রাম/রেজাউল/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন