ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি 

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ১৬ এপ্রিল ২০২৪  
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি 

সম্প্রতি বাংলাদেশের অন্যতম সেরা বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ‘দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি’ এবং মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ একটি চুক্তিপত্র স্বাক্ষর করে। চুক্তির আওতায় বিদেশে বসবাসরত বাংলাদেশি নাগরিকদের পাঠানো ওয়েজ আর্নার্স রেমিট্যান্স সহজে গ্রাহকের কাছে পৌঁছে যাবে।

এ চুক্তি বাংলাদেশে ওয়েজ আর্নার্স রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি করবে এবং বিদেশে অবস্থানরত প্রিমিয়ার ব্যাংকের সাথে চুক্তিবদ্ধ এক্সচেঞ্জ হাউস থেকে গ্রাহকদের পাঠানো রেমিট্যান্স সরাসরি সুবিধাভোগীর সংশ্লিষ্ট নগদ ওয়ালেটে জমা করবে।

প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরী এবং নগদের এক্সিকিউটিভ ডিরেক্টর মারুফুল ইসলাম ঝলক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র বিনিময় করেন।

ব্যাংকের এসইভিপি এবং সিএইচআরও মামুন মাহমুদ, ইভিপি এবং হেড অব ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন মো. তারেক উদ্দিন; কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ আকরাম হোসাইন, এফসিএস; এফভিপি এবং হেড অব রেমিট্যান্স সৈয়দ এমডি হাসিব রেজা, এভিপি শাহ্ আরাফাত হোসাইন এবং নগদের হেড অব রেমিট্যান্স মোহাম্মদ জিয়াউল হকসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়