ঢাকা     বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯

প্রধানমন্ত্রীর জন্মদিনে রূপালী ব্যাংকে আলোচনা ও দোয়া মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ২৮ সেপ্টেম্বর ২০২২  
প্রধানমন্ত্রীর জন্মদিনে রূপালী ব্যাংকে আলোচনা ও দোয়া মাহফিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে রূপালী ব্যাংকের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ের কনফারেন্স হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রীর ইতিবাচক মনোভাবের কারনেই আজ আমরা বিশ্ব দরবারে সফল এবং বিশ্বের শীর্ষ ১০ নেতার মধ্যে আমাদের প্রধানমন্ত্রী অন্যতম। চেয়ারম্যান আরও বলেন, শেখ হাসিনার মত যোগ্য ও দক্ষ প্রধানমন্ত্রী যে দেশে আছে সে দেশ উন্নত না হয়ে পারে না।

আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। এ সময় তিনি বলেন, শেখ হাসিনার দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। তার দক্ষ নেতৃত্বের কারনেই তিনি এখন জননেত্রী থেকে বিশ্ব নেত্রীতে পরিণত হয়েছেন। দুঃখী মানুষের মুখে কিভাবে হাসি ফুটানো যায় সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বেই ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত দেশে পরিণত হব ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন। এতে মহাব্যবস্থাপক পারসুমা আলম, মো. গোলাম মরতুজা, তাহমিনা আখতার, কাজী আবদুর রহমান, মো. হারুন অর রশিদ, কাজী ওয়াহিদুল ইসলাম, ফয়েজ আলম, ইকবাল হোসেন খা ও  মো. শাহেদুর রহমানসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এছাড়াও জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক ও রূপালী ব্যাংক সিবিএ সেক্রেটারি মো. মহিউদ্দিন, রূপালী ব্যাংক এক্সিকিউটিভ ফোরামের সভাপতি মো. সাখাওয়াত হোসেন, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় সভাপতি মো. শওকত  হোসেন সজল ও রূপালী ব্যাংক ইউনিটের সভাপতি মিয়া জাকারিয়া টিটো, রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সেক্রেটারি আল্লামা ইকবাল রানাসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়