ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মার্সেল-মানবজমিন ফুটবল বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণ 

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ২৩ মে ২০২৩   আপডেট: ২১:১৯, ২৩ মে ২০২৩
মার্সেল-মানবজমিন ফুটবল বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণ 

মার্সেল-মানবজমিন বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (২৩ মে) রাজধানীতে দৈনিক মানবজমিন কার্যালয়ের বোর্ড রুমে বার্তা সম্পাদক কাজল ঘোষের সঞ্চালনায় এ অনুষ্ঠানে উপস্থিত হয়ে কুইজ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক মাহবুবা চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক কে এম বাবর আশরাফুল হক, মার্সেলের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ুন কবির, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শাহজাদা সেলিম, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মো. নজরুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট প্রিন্সিপাল অফিসার আরজু হোসাইন ও জাতীয় দলের সাবেক কিংবদন্তী ফুটবলার আশরাফ উদ্দিন চুন্নু।

লটারির মাধ্যমে কুইজ বিজয়ীদের নির্বাচিত করা হয়। অনুষ্ঠানে পৃষ্ঠপোষক মার্সেলের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবির ভবিষ্যতেও মানবজমিনের সঙ্গে থাকার আগ্রহের কথা জানান।

কুইজের দুই পর্ব মিলিয়ে ২৬টি পুরস্কার তুলে দেওয়া হয় বিজয়ীদের হাতে। রেফ্রিজারেটর, এলইডি টিভি, ব্লেন্ডার, রাইস কুকার হাতে বিজয়ীরা হাসিমুখে বাড়ি ফেরেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—শামীমুল হক (যুগ্ম সম্পাদক), সাজিদুল হক (প্রধান বার্তা সম্পাদক), লুৎফর রহমান (নগর সম্পাদক), মো. মোশাররফ হোসেন (মহাব্যবস্থাপক- বিজ্ঞাপন), সারোয়ার হোসেন (মহাব্যবস্থাপক- সার্কুলেশন) , মো. নিজাম উদ্দিন (মহাব্যবস্থাপক- হিসাব বিভাগ) ও মো. সামন হোসেন (স্পোর্টস ইনচার্জ)।

কুইজের দুই পর্বের বিজরীরা হলেন:
প্রথম পর্ব
১ম পুরস্কার রিজভী, ২য় পুরস্কার সাইদুল, ৩য় পুরস্কার নীতি, ৪র্থ পুরস্কার ৩টি—লিটন, আরবিনা, ও রাব্বি  এবং ৫ম পুরস্কার ৩টি—অন্তর, নয়ন  ও আবু সাইদ।   

দ্বিতীয় পর্ব
১ম পুরস্কার আদিবা, ২য় পুরস্কার রাহি, তৃতীয় পুরস্কার রাজু। ৪র্থ পুরস্কার ৩টি—হীরা, লাবনী, ও সাইফুল। ৫ম পুরস্কার ৩টি—নিঝুম, হাসান ও বাসির।

ঢাকা/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ