ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন-সময়ের আলো কুইজ বিজয়ীরা পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪১, ৩০ মে ২০২৩  
ওয়ালটন-সময়ের আলো কুইজ বিজয়ীরা পুরস্কৃত

ওয়ালটন-দৈনিক সময়ের আলো বিশ্বকাপ কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। সোমবার সময়ের আলোর কার্যালয়ে কাতার বিশ্বকাপ উপলক্ষে আয়োজিত দুই পর্বের এই কুইজে বিজয়ী ১৮ জনের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কুইজ বিজয়ীদের সঙ্গে প্রাণবন্ত সময় কাটান ওয়ালটন ও সময়ের আলো পরিবারের সদস্যরা। ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর (হেড অব পিআর, মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিং) মোহাম্মদ শাহজাদা সেলিম ও অ্যাসিসট্যান্ট প্রিন্সিপাল অফিসার (মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন) আরজু হোসাইন। আর সময়ের আলোর পরিবার থেকে প্রতিনিধিত্ব করেন প্রকাশক গাজী আহমেদ উল্লাহ, ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়, সিটি এডিটর শাহনেওয়াজ, ক্রাইম চিফ আলমগীর হোসেন, মার্কেটিং বিভাগের প্রধান কামরুল হাসান, সার্কুলেশন বিভাগের প্রধান মোকাদ্দেস হোসেন, উপ-বার্তা সম্পাদক হাসসান আতিক, উপ-বার্তা সম্পাদক বাধন অধিকারী ও হেড অব স্পোর্টস নাজমুল হক তপন।

প্রথম পর্বে প্রথম পুরস্কার (৩২ ইঞ্চি এলইডি টিভি) পেয়েছেন ঢাকার ভূঁইয়াপাড়া থেকে ইউসুফ। এই পর্বে দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন ঢাকার (খিলগাঁও) একেএম মুস্তাফিজুর রহমান ও ফেনীর মো. তরিকুল ইসলাম। মুস্তাফিজ পেয়েছেন একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি আর তরিকুল পেয়েছেন একটি মাইক্রোওয়েভ ওভেন। প্রথম পর্বে চতুর্থ পুরস্কার ছিল তিনটি রাইস কুকার। তারা হলে-নুসরাত (ওয়ারী, ঢাকা), সানজিদা আক্তার (উত্তরা, ঢাকা) এবং সপ্তর্ষি দাস চৌধুরী (চট্টগ্রাম)। পঞ্চম স্থানের পুরস্কার ব্লেন্ডার জিতেছেন তিনজনÑমাহি (গাবতলী, ঢাকা), সেকান্দর এরফান আলী (মাগুরা) ও তানহা আক্তার (ঢাকা)।

দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার (একটি ৪৩ ইঞ্চি এলইডি টিভি) জিতেছেন ঢাকার মগবাজারের রুবেল। দ্বিতীয় পুরস্কার ২৪ ইঞ্চি এলইডি টিভি পেয়েছেন সাব্বির মাহমুদ (আফতাব নগর, ঢাকা)। তৃতীয় স্থানের পুরস্কার মাইক্রোওয়েভ ওভেন জিতেছেন খায়রুন্নেচ্ছা (তেজগাঁও, ঢাকা)। চতুর্থ স্থান পাওয়া তিনজন জাহেদা (ঢাকা), প্রশান্ত কুমার ধর (পুরানা পল্টন, ঢাকা) ও তানভির মাহমুদ (কোতোয়ালি, ঢাকা) পেয়েছেন একটি করে গ্যাস স্টোভ। পঞ্চম স্থান পাওয়া তিনজনের জন্য বরাদ্দ ছিল রাইস কুকার। এই পুরস্কার জিতেছেন আবদুল্লাহ আল মারুফ (সোনাগাজী, ফেনী), শরিফুন নাহার (ভোলা) ও মো. শাহীন (সাতক্ষীরা)।

/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়