ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাবিয়ান উত্তরা’র কমিটি গঠিত 

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৮, ৩ জুন ২০২৩  
রাবিয়ান উত্তরা’র কমিটি গঠিত 

রাজধানীর উত্তরায় বসবাসরত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের নিয়ে ‘রাবিয়ান উত্তরা’র কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৩ জুন) উত্তরার এভিয়েশন ক্লাবে ৩৯ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। মো. হাবিবুর রহমান সরদারকে সভাপতি এবং মোহাম্মদ আবু তাহের মন্ডলকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. মোশাররফ হোসেন বুলবুল। 

কমিটির অন্যরা হলেন—সহ-সভাপতি সৈয়দ কামরুল আহসান, মো. দেলোয়ার হোসেন বাচ্চু, সুনীল কুমার সরকার, মো. সাইফুল ইসলাম ও মো. নাসির উদ্দিন; যুগ্ম সাধারণ সম্পাদক মো. রইস উদ্দিন, আনোয়ার হোসেন, মীর আজিজুর রহমান আরিফ, আব্দুস সালাম ও মো. সাইদুর রহমান; সাংগঠনিক সম্পাদক মো. সেলিম রেজা, সহ-সাংগঠনিক সম্পাদক এস এম আলাউদ্দিন, অর্থ সম্পাদক মো. হাবিবুর রহমান, সহ-অর্থ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক তৌহিদুর রহমান সুমন, সহ-প্রচার সম্পাদক মো. শাহ আলম, দপ্তর সম্পাদক মো. সামসুল মুর্শিদ শিমুল, সহ-দপ্তর সম্পাদক সাগর কুমার উজ্জ্বল, ক্রীড়া সম্পাদক মো. এরশাদুল হক, সহ-ক্রীড়া সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সমাজকল্যাণ সম্পাদক লায়লা নুর নিশি, সহ-সমাজকল্যাণ সম্পাদক জেবুন্নেসা হাসি, মহিলাবিষয়ক সম্পাদক মাহফুজা খাতুন বিউটি, সহ-মহিলাবিষয়ক সম্পাদক নাজমুন নাহার পলি, সাহিত্য ও সম্পাদনাবিষয়ক সম্পাদক ড. জুলফিকার আলী, সহ-সাহিত্য ও সম্পাদনাবিষয়ক সম্পাদক মারিয়া মাহমুদ, নির্বাহী সদস্য লিলিমা খানম, মো. সাইফুজ্জামান লাভলু, হাম্মাদ আলি জোহান, এইচ আর হাবিব, ফয়েজুর রাজ্জাক আকন্দ বিপ্লব, আবু সালেহ মো. তারিক হাসান (বিপুল), মো. ওয়াসিম হাবিব বাবলু, মো. রফিকুল ইসলাম, ওমর ফারুক চয়ন এবং মো. রেজওয়ানুল হক। 

নির্বাচিত কমিটির পক্ষে বক্তব্য রাখেন রাবিয়ান উত্তরার সাধারন সম্পাদক মোহাম্মদ আবু তাহের মন্ডল। তিনি বলেন, আমরা এগিয়ে যেতে চাই সবাইকে সাথে নিয়ে, কল্যাণের পথে। সকলকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মতো একই পরিবার হিসেবে দেখতেই আমাদের এই যাত্রা।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ