ঢাকা     শুক্রবার   ২২ সেপ্টেম্বর ২০২৩ ||  আশ্বিন ৭ ১৪৩০

ওয়ালটন প্লাজার কিস্তি ক্রেতারা টাঙ্গাইলের সোনিয়া নার্সিং হোমে বিশেষ সুবিধা পাবেন

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৪, ৬ জুন ২০২৩   আপডেট: ১৭:০৭, ৬ জুন ২০২৩
ওয়ালটন প্লাজার কিস্তি ক্রেতারা টাঙ্গাইলের সোনিয়া নার্সিং হোমে বিশেষ সুবিধা পাবেন

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ওয়ালটন ও সোনিয়া নার্সিং হোমের কর্মকর্তারা

কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের বিশেষ ছাড়ে স্বাস্থ্যসেবা দিতে টাঙ্গাইলের সোনিয়া নার্সিং হোমের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ওয়ালটন প্লাজা। 

সোমবার (৫ জুন, ২০২৩) বিকেলে টাঙ্গাইল শহরের একটি রেস্তোরাঁয় ওয়ালটন প্লাজা ও সোনিয়া নার্সিং হোমের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ওয়ালটন প্লাজার চিফ ডিভিশনাল অফিসার (ডিভিশন-৩) মীর মো. গোলাম ফারুক ও সোনিয়া নার্সিং হোমের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কাশেম রিজভী। 

সে সময় উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজা ডিভিশন-৩ এর ক্রেডিট ম্যানেজার মো. হাসান তারিক, টাঙ্গাইল এরিয়ার রিজিওনাল সেলস ম্যানেজার মো. আলমসুর রহমান, রিজিওয়াল ক্রেডিট ম্যানেজার কেএম আরিফুজ্জামানসহ স্থানীয় ওয়ালটন প্লাজার ম্যানেজারগণ।

চুক্তির আওতায় ওয়ালটনের কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীগণ সোনিয়া নার্সিং হোম থেকে প্যাথলজিক্যাল বিভিন্ন পরীক্ষা থেকে শুরু করে চিকিৎসাসেবায় বিশেষ ছাড় পাবেন। 

উল্লেখ্য, ক্রেতাদের হাতে সর্বোচ্চ মানের পণ্য তুলে দেওয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবার দেওয়ার লক্ষ্যে ওয়ালটন প্লাজা চালু করেছে কিস্তি ক্রেতা সুরক্ষানীতি। এর আওতায় কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মারা গেলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত আর্থিক সহায়তাসহ নানা সুবিধা দিচ্ছে ওয়ালটন প্লাজা। বিশ্বে একমাত্র ওয়ালটন প্লাজাই কিস্তিতে পণ্য ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকদের এমন সুরক্ষা ও সুবিধা দিচ্ছে। 

কিস্তি ক্রেতাগণ যেন জীবদ্দশাতেই খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসাসহ বিভিন্ন খাতে বিশেষ সুবিধা পান, সে লক্ষ্যে দেশব্যাপী লাইফস্টাইল, সুপারশপসহ সেবাদানকারী স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর সঙ্গে করপোরেট চুক্তি চলমান রয়েছে ওয়ালটন প্লাজা কর্তৃপক্ষের। ফলে, দেশব্যাপী এসব প্রতিষ্ঠানে ওয়ালটন প্লাজার কিস্তি সুরক্ষা কার্ডধারীগণ সর্বোচ্চ সেবা ও বিশেষ সুবিধা পাবেন।

কাওছার/একরাম/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়