ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

রিমার্ক এইচবি লিমিটেড এর ‘স্ট্র্যাটেজিক পার্টনার্স মিট’ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:৫২, ১০ ডিসেম্বর ২০২৩
রিমার্ক এইচবি লিমিটেড এর ‘স্ট্র্যাটেজিক পার্টনার্স মিট’ অনুষ্ঠিত

রিমার্ক এইচবি লিমিটেড এর হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিপার্টমেন্টের ‘স্ট্র্যাটেজিক পার্টনার্স মিট-২০২৩’ গত ৯ ডিসেম্বর মুন্সীগঞ্জের গজারিয়া ফ্যাক্টরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী এই আয়োজনে উপস্থিত ছিলেন রিমার্ক এইচবি লিমিটেডের চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া ও পরিচালকসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশের সব প্রান্তের স্ট্র্যাটেজিক পার্টনারদের সরব উপস্থিতিতে অনুষ্ঠানটি হয়ে ওঠে প্রাণবন্ত। রিমার্কের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আলম সরকার এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া স্ট্র্যাটেজিক পার্টনার্স মিটে বক্তারা রিমার্কের উৎপাদিত পণ্যের মান নিয়ে ক্রেতাদের সন্তুষ্টির কথা জানান এবং ভোক্তাদের দোরগোড়ায় পণ্য পৌঁছে দেওয়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

রিমার্কের চেয়ারম্যান এস এম আশরাফুল আলম তার বক্তব্যে অতিথিদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন, গুণগতমান এর নিশ্চয়তা, উদ্ভাবনী ক্ষমতা ও দীর্ঘমেয়াদি সহযোগিতার মাধ্যমে রিমার্ক তার পার্টনারদের সাথে নিয়ে পাড়ি দিতে চায় সুদীর্ঘ পথ।

রিমার্ক এইচ বির ব্যবস্থপনা পরিচালক আশরাফুল আম্বিয়া বলেন, সর্বাধুনিক প্রযুক্তিতে বাংলাদেশে প্রথমবারের মতো তৈরি হচ্ছে কসমেটিকস, স্কিন কেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ারের পণ্য। বাংলাদেশ হতে যাচ্ছে দক্ষিণ এশিয়ায় উন্নত মানের এসব পণ্য উৎপাদনের আন্তর্জাতিক হাব। বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরাই আমাদের মূল লক্ষ্য।

অনুষ্ঠানে আগত অতিথিরা ফ্যাক্টরি প্রাঙ্গণ এবং বিশ্বমানের প্রোডাকশন ফ্যাসিলিটিজ ঘুরে দেখেন। এই পার্টনার্স মিটে রিমার্কের উৎপাদিত বিভিন্ন পণ্য অতিথিদের সামনে তুলে ধরা হয় ও চলমান প্রমোশনাল কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়। কোম্পানির পরবর্তী কর্ম পরিকল্পনা ও বিগত বছরের অর্জন সম্পর্কে আলোচনা করা হয়।

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ-এর অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেড বাংলাদেশে আন্তর্জাতিক মানসম্পন্ন স্কিনকেয়ার, কালার কসমেটিকস এবং হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার পণ্য প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠান। ক্রেতাদের কাছে মানসম্পন্ন পণ্য সহজলভ্য করা এবং কর্মসংস্থান বাড়াতে ব্যাপক বিনিয়োগে এগিয়ে এসেছে কোম্পানিটি। এর পাশাপাশি রিমার্ক গবেষণা ও পণ্যের  মানউন্নয়নে (আরএন্ডডি) ধারাবাহিক কার্যক্রম অব্যাহত রেখেছে। 

এরই ফলশ্রুতিস্বরূপ, অতি অল্প সময়ের মধ্যে, রিমার্ক এইচ বি ভোক্তাদের চাহিদা পূরণে বাজারে নিয়ে এসেছে লিলি, একনল, অরিক্স, সানবিট ও টাইলক্স এর মতো আন্তর্জাতিক মানসম্পন্ন সব পণ্য।

বাংলাদেশে প্রথমবারের মতো কাপড়ের যত্নে রিমার্ক বাজারে এনেছে ‘অরিক্স ফেব্রিক শ্যাম্পু’। ব্যতিক্রমী এই পণ্য মূলত কাপড়ের যত্মে নতুন দিগন্তের উন্মোচন করেছে। ‘ফেব্রিক কেয়ার শ্যাম্পু’ দিয়ে কাপড় ধুলে কাপড়ের রং ও কোমলতা যেমন অটুট থাকে, তেমনি এটি নিশ্চিত করবে হাতের যত্ন। এছাড়াও, রিমার্কের উৎপাদিত সানবিট ডিশওয়াশ লিকুইড এবং বার দুই ভ্যারিয়েন্টে মার্কেটে পাওয়া যাচ্ছে। বাংলাদেশে একমাত্র সানবিটেই আছে ইজি পাম্প ডিস্পেন্সিং সিস্টেম। দ্রুত বাজারে দুটি রেঞ্জেরই অত্যাধুনিক প্যাকেজিংয়ের ম্যাজিক স্কুইজ ও স্পাউট প্যাক পাওয়া যাবে। ইতিমধ্যেই ক্রেতাদের মাঝে ব্য্যপক চাহিদা তৈরিতে সক্ষম হয়েছে রিমার্কের এই অসাধারন পণ্য দুটি।

ইতিপূর্বে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও নায়িকা পরিমনি সানবিট ব্র্যান্ডের সাথে যুক্ত হয়েছেন। এই দুইজন শিল্পীকে শিগগিরই একসাথে দেখা যাবে সানবিটের নতুন বিজ্ঞাপনে। জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এবং নুসরাত ফারিয়া এর আগে যুক্ত হয়েছেন হারল্যান ব্র্যান্ড এবং ব্লেইজ ও স্কিনের সাথে। হারল্যান স্টোরের সঙ্গে আরও রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা এহসান পড়শি সঙ্গীত পরিবেশনা ও র‍্যাফেল ড্র এর মাধ্যমে পার্টনার্স মিট এর সমাপ্তি ঘোষণা করা হয়।

/সাজ্জাদ/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়