ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

রিমার্ক এইচবি লিমিটেড এর স্ট্র্যাটেজিক পার্টনার্স মিটে পরীমনি-অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ১০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৪:০৪, ১০ ডিসেম্বর ২০২৩
রিমার্ক এইচবি লিমিটেড এর স্ট্র্যাটেজিক পার্টনার্স মিটে পরীমনি-অপু বিশ্বাস

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে স্ট্র্যাটেজিক ব্যবসায়ীদের সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও পরীমনিকে পরিচয় করিয়ে দেওয়া হলো। শনিবার মুন্সীগঞ্জের গজারিয়ায় রিমার্কের ফ্যাক্টরি প্রাঙ্গণে রিমার্ক স্ট্র্যাটেজিক পার্টনার্স মিট– ২০২৩ এ উপস্থিত হয়ে অপু বিশ্বাস ও পরীমনি রিমার্কের সঙ্গে তাদের কর্মপরিকল্পনা তুলে ধরেন।

এ সময় উপস্থিত ব্যবসায়ীদের উদ্দেশ্যে রিমার্কের বিভিন্ন পরিকল্পনা নিয়ে তারা কথা বলেন। ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস তার বক্তব্যে বলেন, রিমার্ক যুগান্তকারী উদ্যোগ নিয়েছে বাংলাদেশে প্রথম কোনো বিদেশি  ব্র্যান্ডের পণ্য দেশেই শতভাগ কোয়ালিটি মেন্টেন করে উৎপাদনের। আমি নিজে যেমন এসব পণ্য ব্যবহার করি তেমনি আমার ভক্তদেরও এসব পণ্য ব্যবহারে উৎসাহিত করি। আমি আশা করি, রিমার্ক এর সঙ্গে যুক্ত আপনারাও আমাদের পথচলার সঙ্গী হবেন।

পরীমনি তার বক্তব্যে বলেন, আমি সত্যিই অভিভূত স্বপ্নময় এমন একটি পরিবারের সঙ্গে ‍যুক্ত হতে পেরে। আসলে স্বপ্নদ্রষ্টা এসব কাজ সত্যিই আমাদের সাফল্যের দিকে নিয়ে যাবে। আমি আপনাদের সঙ্গের সেই একটি পালক হতে চাই।

এর আগে সকালে ফিতা কেটে রিমার্ক স্ট্র্যাটেজিক পার্টনারস মিট-২০২৩ এর উদ্বোধন করেন রিমার্ক এইচ বি লিমিটেড এর চেয়ারম্যান এস এম আশরাফুল আলম।

অনুষ্ঠানে বিদেশি বিশেষজ্ঞসহ সহস্রাধিক লোকের সমাগম ঘটে। এতে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আলম সরকার, হেড অফ সেল্স মাজেদুর রহমান রতন প্রমুখ উপস্থিত ছিলেন ।

রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি লিমিটেড ভোক্তাদের জীবন সহজ করতে বাংলাদেশের বাজারে এনেছে মানসম্পন্ন ডিটারজেন্ট ব্র্যান্ড ‘অরিক্স’। ইতোমধ্যে কোম্পানিটি দেশে ব্যাপক বিনিয়োগ করেছে।

উল্লেখ্য, ব্র্যান্ড অরিক্স এর লাইন আপে আছে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ ভ্যারিয়েন্ট ক্রিস্টাল ওয়াশ, উইন্টার ওয়াশ এবং পারফেক্ট প্লাস ডিটারজেন্ট। দ্রুত এই ব্র্যান্ডটি ‘অরিক্স পিওর ক্লিন’ নামে একটি নতুন লিকুইড ডিটারজেন্ট বাজারে আনছে যা বাংলাদেশের ফেব্রিক কেয়ারে এক নতুন মাত্রা যোগ করবে বলে বিশেষজ্ঞদের অভিমত।

উন্নত প্রযুক্তিতে তৈরি দেশে উৎপাদিত বাংলাদেশের প্রথম ফেব্রিক শ্যাম্পু নিয়ে এসেছে অরিক্স। যা বাজারে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।

/সাজ্জাদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়