RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

প্রথম প্রান্তিক প্রকাশ করেছে ৭ মিউচ্যুয়াল ফান্ড

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ২৯ অক্টোবর ২০২০  
প্রথম প্রান্তিক প্রকাশ করেছে ৭ মিউচ্যুয়াল ফান্ড

৭ মিউচ্যুয়াল ফান্ড বৃহস্পতিবার (২৯ অক্টোবর) তাদের প্রথম প্রান্তিকের (জুন থেকে সেপ্টেম্বর, ২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের আলোচ্য প্রান্তিকে ইউনিটপ্রতি আয় হয়েছে ১ টাকা ২৯ পয়সা। আগের বছর একই সময় লোকসান ছিল ১৫ পয়সা। প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি ক্যাশ ফ্লো ছিল (এনওসিএফপিইউ) ০.০৫ পয়সা। গত ৩০ সেপ্টেম্বর ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১০ টাকা ৪৮ পয়সা।

পিএসইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটপ্রতি আয় হয়েছে ১ টাকা ১৪ পয়সা। আগের বছর একই সময় ফান্ডটি লোকসান করেছিল ১১ পয়সা। প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি ক্যাশ ফ্লো ছিল (এনওসিএফপিইউ) ৫ পয়সা।  ৩০ সেপ্টেম্বর ফান্ডটির বাজার মূল্য অনুযায়ী ইউনিটপ্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১০ টাকা ৩৭ পয়সা।

পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটপ্রতি আয় হয়েছে ১ টাকা ০৯ পয়সা। আগের বছর একই সময় লোকসান ছিল ১৯ পয়সা। প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি ক্যাশ ফ্লো ছিল (এনওসিএফপিইউ) ০.০৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১০ টাকা ৪৬ পয়সা।

এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ডের ইউনিটপ্রতি আয় হয়েছে দশমিক ৬০ পয়সা। আগের বছর একই সময় ছিল দশমিক ১০ পয়সা। প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি ক্যাশ ফ্লো ছিল (এনওসিএফপিইউ) ১৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১০ টাকা ৮২ পয়সা।

এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ইউনিটপ্রতি আয় হয়েছে ১ টাকা ০৯ পয়সা। আগের বছর একই সময় লোকসান ছিল ২৪ পয়সা। প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি ক্যাশ ফ্লো ছিল (এনওসিএফপিইউ) ০.০৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১০ টাকা ০৯ পয়সা।

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের আলোচ্য প্রান্তিকে ইউনিটপ্রতি আয় হয়েছে ১ টাকা ৫৬ পয়সা। আগের বছর একই সময় লোকসান ছিল ১৯ পয়সা। প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি ক্যাশ ফ্লো ছিল (এনওসিএফপিইউ) ০.৯ পয়সা। গত ৩০ সেপ্টেম্বর ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১০ টাকা ৬৬ পয়সা।

গ্রামীণ স্কিম-২ মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটপ্রতি আয় হয়েছে ৩ টাকা ০৭ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ২০ পয়সা। প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি ক্যাশ ফ্লো ছিল (এনওসিএফপিইউ) ১৬ পয়সা। গত ৩০ সেপ্টেম্বর ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১৭ টাকা ৮২ পয়সা।

ঢাকা/এনএফ/জেডআর

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়