Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

মৌকে নিয়ে হৃদি হকের ‘লেডী ইন ব্লু’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ২ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মৌকে নিয়ে হৃদি হকের ‘লেডী ইন ব্লু’

সাদিয়া ইসলাম মৌ, হৃদি হক

বিনোদন ডেস্ক: জনপ্রিয় মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ। পরিবার নিয়ে ব্যস্ত থাকায় অভিনয়ে খুব বেশি সরব নন তিনি। তবে এবার অভিনেত্রী-পরিচালক হৃদি হকের ‘লেডী ইন ব্লু’ একক নাটকে অভিনয় করলেন মৌ। পরিচালনার পাশাপাশি এটি রচনাও করেছেন হৃদি হক। 

নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক জানান, বর্ণর মনটা অনেক বড়। বাবা জামানের কাছ থেকে এই গুণ পেয়েছে মেয়েটি। বাবা-মেয়ে একে অপরের উপর বেশ নির্ভরশীল। বিশেষ করে বর্ণর মা মারা যাওয়ার পর তা আরো বেড়ে যায়। এদিকে জামান সিদ্ধান্ত নেয়— ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর বর্ণকে না জানানোর। বর্ণর অগোচরে ডা. শুক্লার কাছে চিকিৎসা চলতে থাকে তার।

সময়ের সঙ্গে কখন যেন জামানের সঙ্গে মায়ার বাঁধনে জড়ায় শুক্লা। এটা কখন, কীভাবে হয়েছে তা বুঝতেই পারে না তারা। অসুস্থ জামানও কেন যেন ভালোবাসার গায়ে হেলান দিয়ে চোখ বুজে। এসবই খুব ভালোভাবে টের পায় বর্ণ, কিন্তু তাতে বাধ সাধে না সে। তবে আপত্তি তোলে সমাজ। তারপর গল্পে শুরু হয় নতুন অধ্যায়।



নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— লিটু আনাম, সাদিয়া ইসলাম মৌ, আসিব চৌধুরী, ইশরাত এ্যানি, সংগীতা চৌধুরী, সুতপা বড়ুয়া, নিকুল কুমার মন্ডল প্রমুখ। আগামীকাল শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে নাটকটি।



রাইজিংবিডি/ঢাকা/২ মে ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়