ঢাকা     মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৪ ১৪২৭ ||  ১১ সফর ১৪৪২

মহেশ, রণবীরের পর এবার প্রভাস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪১, ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মহেশ, রণবীরের পর এবার প্রভাস

‘ইয়ং রেবেল’খ্যাত অভিনেতা প্রভাস। বক্স অফিস কাঁপাতে পারেন এমন অভিনেতার একজন তিনি। বাহুবলি সিনেমার মাধ্যমে তার খ্যাতি এখন পুরো বিশ্বে।

বর্তমানে রাধা কৃষ্ণা কুমার পরিচালিত একটি সিনেমার শুটিং করছেন প্রভাস। প্রাথমিকভাবে সিনেমার নাম জান রাখা হলেও তা পরিবর্তন হতে পারে বলে জানা গেছে। এতে প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা হেগড়ে।

এরই মাঝে নতুন একটি সিনেমায় প্রভাসের অভিনয়ের গুঞ্জন চাউর হয়েছে। এই সিনেমা পরিচালনা করবেন অর্জুন রেড্ডি সিনেমাখ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি। যদিও এর আগে শোনা যায়, সিনেমাটিতে মহেশ বাবুকে নিতে চেয়েছিলেন নির্মাতা। কিন্তু এই অভিনেতা রাজি না হওয়ায় রণবীর কাপুরকে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়। কিন্তু তিনিও এতে অভিনয় করতে রাজি হননি। এখন প্রভাসের শরণাপন্ন হয়েছেন নির্মাতা। যদিও তার অভিনয়ের বিষয়টিও এখনো চূড়ান্ত হয়নি।

প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা সাহো। তারকাবহুল এই সিনেমা মুক্তির আগে সাড়া ফেললেও বক্স অফিসে আশানুরূপ সাফল্য পায়নি। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেন— শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ।

অন্যদিকে সন্দীপ রেড্ডি পরিচালিত সর্বশেষ সিনেমা কবির সিং। বলিউডের এই সিনেমা তেলেগু ভাষার অর্জুন রেড্ডি’র রিমেক। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শহিদ কাপুর ও কিয়ারা আদভানি। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে কবির সিং। যদিও সিনেমাটি নিয়ে সমালোচনাও হয়েছে।


ঢাকা/মারুফ/নাসিম 

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়